পশ্চিমবঙ্গ

west bengal

Minor Girl Rape Case: চকলেটের লোভ দেখিয়ে নাবালিকাকে ধর্ষণ, 20 বছরের জেলের সাজা ঘোষণা আদালতের

By

Published : Jul 30, 2022, 7:41 AM IST

Updated : Jul 30, 2022, 9:53 AM IST

নাবালিকা ধর্ষণের ঘটনায় অভিযুক্তকে 20 বছরের জেলের সাজা শোনাল আদালত । পাশাপাশি তাকে 1 লক্ষ টাকা জরিমানার নির্দেশ দিয়েছেন মেখলিগঞ্জ অ্যাডিশনাল ডিস্ট্রিক্ট অ্যান্ড সেশন জাজ শুভেন্দু সাহা (Court Sentenced 20 Years of Imprisonment to accused) ।

Minor Girl Rape Case news
মেখলিগঞ্জে নাবালিকা ধর্ষণে অভিযুক্তকে 20 বছরের জেলের সাজা ঘোষণা আদালতের

মেখলিগঞ্জ, 30 জুলাই: চকলেটের প্রলোভন দেখিয়ে নাবালিকাকে ধর্ষণ । অভিযুক্ত বাপি কাহিলীকে 20 বছরের জেলের সাজা শোনাল আদালত ৷ পাশাপাশি মেখলিগঞ্জে নাবালিকা ধর্ষণে তাকে 1 লক্ষ টাকা জরিমানা করা হয়েছে । শুক্রবার এই রায়ের কথা ঘোষণা করে মেখলিগঞ্জ অ্যাডিশনাল ডিস্ট্রিক্ট অ্যান্ড সেশন জাজ কোর্ট (Court Sentenced 20 Years of Imprisonment to accused) ।

মেখলিগঞ্জে 2020 সালের 23 জানুয়ারি এগারো বছরের এক নাবালিকা বাপির দোকানের সামনে বান্ধবীদের সঙ্গে খেলছিল । সেইসময় বাপি ওই নাবালিকাকে চকলেটের প্রলোভন দেখিয়ে তার দোকানে ও পরে নিজের ফাঁকা বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে । বাড়ি ফিরে মাকে ঘটনার কথা জানালে, পরিবারের তরফে মেখলিগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয় ।

আরও পড়ুন: সাগরে নাবালিকাকে ধর্ষণে অধরা অভিযুক্ত, প্রতিবাদে বিক্ষোভ বিজেপির

পুলিশ নির্দিষ্ট ধারায় মামলা শুরু করে তদন্ত শুরু করে, এরপরই মেখলিগঞ্জ অ্যাডিশনাল ডিস্ট্রিক্ট সেশন অ্যান্ড জাজ কোর্টে মামলা রুজু হয় । শুক্রবার সমস্ত সাক্ষ্যদান শেষে বাপিকে আদালত দোষী সাব্যস্ত করে । ভারতীয় দণ্ডবিধির পকসো আইনের 6 নম্বর ধারা অনুযায়ী 20 বছর সশ্রম কারাদণ্ড ও 1 লক্ষ টাকা জরিমানার নির্দেশ দেন মেখলিগঞ্জ অ্যাডিশনাল ডিস্ট্রিক্ট অ্যান্ড সেশন জাজ শুভেন্দু সাহা ।

Last Updated : Jul 30, 2022, 9:53 AM IST

ABOUT THE AUTHOR

...view details