পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

বৃহস্পতিবার শীতলকুচিতে পুনর্নির্বাচন, ঢাক বাজিয়ে প্রচারে জেলা প্রশাসন

ঢাক বাজিয়ে শীতলকুচিতে পুনর্নির্বাচনের প্রচারে জেলা প্রশাসন ৷ জোরপাটকি গ্রামে ঢাক বাজিয়ে ভোটারদের শান্তিপূর্ণ ভাবে ভোটদানের আহ্বান জানান কমিশনের কর্মকর্তারা ।

By

Published : Apr 28, 2021, 10:19 AM IST

Updated : Apr 28, 2021, 10:35 AM IST

শীতলকুচিতে পুনর্নির্বাচন , ঢাক বাজিয়ে প্রচারে কমিশন
শীতলকুচিতে পুনর্নির্বাচন , ঢাক বাজিয়ে প্রচারে কমিশন

শীতলকুচি , 28 এপ্রিল : আগামীকাল অষ্টম দফায় কোচবিহারের শীতলকুচির 5/126 নম্বর বুথে পুনর্নির্বাচন হবে , ঢাক বাজিয়ে জোরপাটকি গ্রামে প্রচার করল নির্বাচন কমিশন ।


প্রসঙ্গত, চতুর্থ দফায় ভোট দিতে গিয়ে কেন্দ্রীয় বাহিনীর গুলিতে মৃত্যু হয় চারজন ব্যক্তির ৷ কোচবিহারের শীতলকুচি বিধানসভা কেন্দ্রের জোরপাটকির আমতলি মাধ্যমিক শিক্ষা কেন্দ্রের 5/126 নম্বর বুথে ঘটনাটি ঘটে ।

আগামীকাল অষ্টম দফায় শীতলকুচির 5/126 নম্বর বুথে পুনর্নির্বাচন

এই ঘটনার পর ওই বুথে নির্বাচন বন্ধ রাখে কমিশন । এই বুথে আগামীকাল পুনর্নির্বাচন হবে । মঙ্গলবার সংশ্লিষ্ট এলাকা এবং বুথ কেন্দ্র পরিদর্শনে যান প্রশাসনিক কর্তারা । মাথাভাঙা এক নম্বর ব্লকের বিডিও সম্বল ঝা জানান, অষ্টম দফায় 29 এপ্রিল পুনর্নির্বাচন হবে এই বুথে ৷ সেই কারণে এলাকা এবং বুথ কেন্দ্র পরিদর্শন করা হল । জোরপাটকি গ্রামে ভোটারদের শান্তিপূর্ণ ভাবে ভোটদানের আহ্বান জানান কমিশনের কর্মকর্তারা । মঙ্গবলার ঢাক বাজিয়ে জেলা প্রশাসনের তরফ থেকে গ্রামবাসীদের ভোটদানের বার্তা দেওয়া হয় ।

বৃহস্পতিবার শীতলকুচিতে পুনর্নির্বাচন ঢাক বাজিয়ে প্রচারে জেলা প্রশাসন

আরও পড়ুন :ফিরহাদ হাকিমকে শোকজ নির্বাচন কমিশনের

10 এপ্রিল চতুর্থ দফার নির্বাচনে চারজনের মৃত্যুর পর স্বজন হারানোর শোকে কাতর হয়ে যায় জোরপাটকি গ্রাম । ঘটনায় রাজ্য রাজনীতি তোলপাড় হয়ে উঠে । এবার সেই বুথে পুনর্নির্বাচন ।

Last Updated : Apr 28, 2021, 10:35 AM IST

ABOUT THE AUTHOR

...view details