পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

শীতলকুচির বুথে আজ পুনর্নির্বাচন, নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখল পুলিশ

নির্বাচন শান্তিপূর্ণ রাখতে বুধবার জেলা প্রশাসনিক আধিকারিক, কোচবিহার পুলিশ সুপার দেবাশিস ধর এবং ব্লক প্রশাসনের কর্তারা সংশ্লিষ্ট বুথ পরিদর্শন করেন । গতকাল দুপুর থেকে নিরাপত্তা বলয়ে মুড়ে ফেলা হয়েছে গোটা এলাকা । শান্তি পূর্ণ ভোট করতে তৎপর প্রশাসন ।

By

Published : Apr 29, 2021, 6:47 AM IST

শীতলকুচির 5/126 বুথে পুনঃনির্বাচন আজ
শীতলকুচির 5/126 বুথে পুনঃনির্বাচন আজ

শীতলকুচি, 29 এপ্রিল : আজ কোচবিহারের শীতলকুচি বিধানসভা কেন্দ্রের 5/126 বুথে পুনর্নির্বাচন ৷ চতুর্থ দফার ভোটের দিন কার্যত রণক্ষেত্রের চেহারা নিয়েছিল এই বুথ ৷ এই বুথে ভোট দিতে গিয়ে কেন্দ্রীয় বাহিনীর গুলিতে মৃত্যু হয় চার জনের । কোচবিহারের শীতলকুচি বিধানসভা কেন্দ্রের জোরপাটকির আমতলি মাধ্যমিক শিক্ষা কেন্দ্র বুথে 10 এপ্রিল ঘটনা ঘটে । এরপর ওই বুথে নির্বাচন বন্ধ রাখে কমিশন । সেই বুথেই আজ বৃহস্পতিবার পুনর্নির্বাচন হবে ।

নির্বাচন শান্তিপূর্ণ রাখতে বুধবার জেলা প্রশাসনিক আধিকারিক, কোচবিহার পুলিশ সুপার দেবাশিস ধর এবং ব্লক প্রশাসনের কর্তারা সংশ্লিষ্ট বুথ পরিদর্শন করেন । জোরপাটকি গ্রামে ভোটারদের শান্তিপূর্ণ ভাবে ভোট দানের আহ্বান জানান কমিশনের জেলা প্রশাসনের কর্মকর্তারা । গতকাল বিকেলেই ভোটকর্মীরা বুথে আসেন । দুপুর থেকে নিরাপত্তা বলয়ে মুড়ে ফেলা হয়েছে গোটা এলাকা । শান্তি পূর্ণ ভোট করতে তৎপর প্রশাসন ।

শান্তিপূর্ণ ভোট করতে নিরাপত্তা বলয়ে মুড়ে ফেলা হয়েছে গোটা এলাকা

কার্যত, 10 এপ্রিল ঘটনার পর স্বজনহারা শোকে কাতর হয়ে যায় জোরপাটকি গ্রাম । ঘটনায় রাজ্য রাজনীতি তোলপাড় হয়ে ওঠে । এবার সেই বুথে পুনর্নির্বাচন আজ । বুধবার, এই বুথ পরিদর্শনে আসেন জেলা প্রশাসনের কর্তারা । মাথাভাঙা এক নং ব্লকের বিডিও সম্বল ঝা জানান, কোভিড বিধি মেনে ভোট গ্রহণ করা হবে । এলাকার মানুষদের শান্তিপূর্ণ ভাবে ভোট দানের আহ্বান জানানো হয়েছে । নিরাপত্তা বিষয়ে সব রকমের ব্যবস্থা রাখা হয়েছে ৷

ABOUT THE AUTHOR

...view details