পশ্চিমবঙ্গ

west bengal

দিনহাটায় চোরাই বাইক সহ গ্রেফতার 2

মঙ্গলবার গভীর রাতে দিনহাটা থানার অন্তর্গত মাতালহাট গ্রাম পঞ্চায়েতের পাখিহাগা এলাকা থেকে দুটি চোরাই বাইক সহ দুই যুবককে গ্রেফতার করল দিনহাটা থানার পুলিশ। অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে । এই ঘটনায় আরও কেউ জড়িত আছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে দিনহাটা থানার পুলিশ ৷

By

Published : Apr 15, 2021, 2:01 PM IST

Published : Apr 15, 2021, 2:01 PM IST

দিনহাটায় চোরাই বাইক সহ গ্রেফতার 2
দিনহাটায় চোরাই বাইক সহ গ্রেফতার 2

দিনহাটা , 15 এপ্রিল : দুটি চোরাই বাইক সহ দুই যুবককে গ্রেফতার করল দিনহাটা থানার পুলিশ। মঙ্গলবার গভীর রাতে দিনহাটা থানার অন্তর্গত মাতালহাট গ্রাম পঞ্চায়েতের পাখিহাগা এলাকা থেকে তাঁদের গ্রেফতার করা হয়। ধৃতরা হল সুকুমার বর্মণ (21) ও উজ্জ্বল বর্মণ (23) ।

দুজনেরই বাড়ি মাতালহাট গ্রামে। বুধবার ধৃতদের আদালতে তোলা হলে চারদিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেয়। এরপর পুলিশি রিমান্ডে নিয়ে তাঁদের জিঞ্জাসাবাদ করা হচ্ছে বলে সূত্রের খবর। এই চক্রে আরও কারা জড়িত তাও খতিয়ে দেখা হচ্ছে ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে , দিনহাটা মহকুমার বিভিন্ন এলাকা থেকে বেশ কিছু মোটর বাইক চুরির অভিযোগ আসছে। এর জেরেই পুলিশের তল্লাশি বাড়ানো হয়েছে। মঙ্গলবার গভীর রাতে পাখিহাগা এলাকায় পুলিশি টহল চলছিল। সেই সময় ওই এলাকা দিয়ে দুই যুবক মোটর বাইক নিয়ে যাচ্ছিল। পুলিশ গাড়ির কাগজ দেখতে চাইতেই মোটরবাইক নিয়ে দ্রুতগতিতে পালানোর চেষ্টা করে তাঁরা। এতে সন্দেহ হওয়ায় পুলিশ তাদের পিছনে ধাওয়া করে ধরে ফেলে। ওই যুবকরা বাইকের বৈধ কাগজপত্র দেখাতে না পারায় ততক্ষণাৎ তাদের গ্রেফতার করা হয়।

এ বিষয়ে দিনহাটা থানার আই সি সঞ্জয় দত্ত বলেন, অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে । এই ঘটনায় আরও কেউ জড়িত আছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে ৷

আরও পড়ুন :ভিড় নেই ভিড়িঙ্গী কালী মন্দিরে, দুর্গাপুরে করোনায় নববর্ষ ফিকে

ABOUT THE AUTHOR

...view details