পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 5, 2021, 7:27 PM IST

ETV Bharat / state

NikhilRanjan Dey, MJN Hospital : কোচবিহার মেডিকেলে বিজেপি বিধায়কের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ

বিজেপি বিধায়ক নিখিলরঞ্জন দে'র সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ উঠল কোচবিহার এমজেএন হাসপাতালের চিকিৎসক ও নার্সদের বিরুদ্ধে ৷ শনিবার তিনি হাসপাতালে চিকিৎসাধীন দলীয় কর্মীকে দেখতে গেলে এই ঘটনা ঘটে বলে দাবি বিধায়কের ৷ তবে হাসপাতাল কর্তৃপক্ষের তরফে অভিযোগ অস্বীকার করা হয়েছে ৷

বিজেপি বিধায়ক নিখিলরঞ্জন দে
বিজেপি বিধায়ক নিখিলরঞ্জন দে

কোচবিহার, 5 জুন : বিজেপি বিধায়কের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ উঠল কোচবিহার এমজেএন মেডিকেল কলেজ ও হাসপাতালের (MJN Medical College & Hospital) চিকিৎসক ও নার্সদের বিরুদ্ধে । শনিবার দুপুরে কোচবিহার দক্ষিণে বিজেপি বিধায়ক নিখিলরঞ্জন দে (NikhilRanjan Dey) যখন মেডিকেল কলেজে চিকিৎসাধীন থাকা এক রোগী সম্পর্কে খোঁজ নিতে যান তখন তাঁর সঙ্গে দুর্ব্যবহার করা হয় বলে অভিযোগ । যদিও অভিযোগ অস্বীকার করেছে মেডিকেল কলেজ কর্তৃপক্ষ ।

গত বৃহস্পতিবার কোচবিহারের শালবাড়ি গ্রামে তৃণমূলের হামলায় জখম হন বিজেপি কর্মী খোকন লায়েক । গুরুতর জখম অবস্থায় তাঁকে কোচবিহার এমজেএন মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয় ৷ বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তিনি । আক্রান্ত কর্মীর চিকিৎসার খোঁজখবর নিতে শনিবার দুপুরে কোচবিহার মেডিকেল কলেজ ও হাসপাতালে যান কোচবিহার দক্ষিণে বিজেপি বিধায়ক নিখিলরঞ্জন দে । সেখানে ওই বিজেপি কর্মীর পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন তিনি ৷ পাশাপাশি হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ও নার্সদের সঙ্গেও কথা বলতে চান ৷ সে সময় হাসপাতালে কর্তব্যরতরা তাঁর সঙ্গে দুর্ব্যবহার করেন বলে অভিযোগ ।

এমজেএন হাসপাতালের চিকিৎসক, নার্সদের বিরুদ্ধে দুর্ব্যবহারের অভিযোগ আনলেন বিজেপি বিধায়ক নিখিলরঞ্জন দে ৷

নিখিলরঞ্জন বলেন, "এদিন ওই রোগীর চিকিৎসা সংক্রান্ত খোঁজ নিতে যাই ৷ তখন আমাদের সঙ্গে দুর্ব্যবহার করা হয় । আমার মতো বিধায়কের সঙ্গে যদি এই ব্যবহার করা হয় তাহলে সাধারণ মানুষের কী হবে তা সহজেই অনুমেয় ।"

আরও পড়ুন : উদয়ন ফিরতেই নিশীথের ভেটাগুড়ি-১ গ্রাম পঞ্চায়েত তৃণমূলের দখলে

ABOUT THE AUTHOR

...view details