পশ্চিমবঙ্গ

west bengal

ছেলেধরা সন্দেহে গণধোলাই

By

Published : Sep 8, 2019, 7:36 PM IST

দিনহাটায় ছেলেধরা সন্দেহে গণধোলাই ৷ ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে ভরতি করা হয়েছে ৷

গণধোলাই

কোচবিহার, 8 সেপ্টেম্বর : ছেলেধরা সন্দেহে গণধোলাই ৷ ঘটনাটি দিনহাটায় । দিনহাটা থানার পুটিমারি চেকপোস্টে ছেলেধরা সন্দেহে এক যুবককে গণধোলাই দেয় স্থানীয় বাসিন্দারা । খবর পেয়ে দিনহাটা থানার পুলিশ ওই যুবককে উদ্ধার করে ৷ পরে দিনহাটা মহকুমা হাসপাতালে ভরতি করা হয় । ওই যুবককে মারধরের ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে । গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায় ।

গত কয়েক মাস ধরেই ডুয়ার্সের বিভিন্ন এলাকায় ছেলেধরা সন্দেহে গণধোলাইয়ের ঘটনা ঘটছিল । কোচবিহারে এ ধরনের ঘটনা এতদিন না ঘটেনি ৷ পুলিশ জানিয়েছেন, শনিবার সন্ধ্যা 7 টা নাগাদ এক যুবককে সন্দেহজনক অবস্থায় ঘোরাফেরা করতে দেখেন স্থানীয় বাসিন্দারা । পরিচয় জানতে চাইলে হঠাৎই ওই যুবক পালাতে শুরু করে ৷ তখনই একটি পুকুরে পড়ে যায় যে ।

পুকুর থেকে তুলে তাকে মারধর শুরু করে স্থানীয়রা । খবর পেয়ে দিনহাটা থানার পুলিশ ঘটনাস্থানে গিয়ে যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে । পাশাপাশি মারধরের ঘটনায় স্থানীয় এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে । ওই যুবকের নাম জোসেব সাঁওতাল । তার বাড়ি বানারহাট এলাকায় । যুবকের মানসিক অবস্থা ভালো নয় বলে পুলিশ জানিয়েছে । ঘটনার তদন্ত শুরু হয়েছে ৷

ABOUT THE AUTHOR

...view details