পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

ভোট প্রচারে সুচিত্রা সেনের ছবি হাতিয়ার মেয়ে মুনমুনের

সুচিত্রা সেনের ছবি দিয়ে প্রচার তৃণমূলের। ছাপানো হয়েছে কয়েক হাজার ব্যানার। আসানসোলের প্রার্থী মুনমুন সেনের ছবির সঙ্গে ছাপা হচ্ছে সুচিত্রা সেনের ছবি দেওয়া ব্যানার।

By

Published : Mar 28, 2019, 8:42 PM IST

সুচিত্রা সেনের ছবি দেওয়া ব্যানার

আসানসোল, 28 মার্চ: বাংলা সিনেমার তিনি মহানায়িকা। তাঁকে নিয়ে বাঙালি আজও নস্টালজিক। আর লোকসভা নির্বাচনে তাঁকেই হাতিয়ার করলেন মেয়ে মুনমুন সেন। আসানসোল তৃণমূল প্রার্থী মুনমুন সেনের প্রচারের ব্যানারে ব্যবহার করা হচ্ছে মহানায়িকা সুচিত্রা সেনের ছবি। কয়েক হাজার ব্যানার তৈরি করেছে তৃণমূল কংগ্রেস। আগামী কয়েক দিনের মধ্যে সেগুলো লাগানো হবে বিভিন্ন জায়গায়।

আসানসোল লোকসভা কেন্দ্রের তৃণমূলের প্রার্থী হয়েছেন মুনমুন সেন। বিভিন্ন জায়গায় ভোট প্রচারে গিয়ে মায়ের কথা তুলে ধরছেন তিনি। তৃণমূলের তরফে ঠিক হয়েছে সুচিত্রা সেনের ছবি দিয়ে ব্যানার তৈরি করে তা ভোট প্রচারে নিয়ে আসা হবে। পশ্চিম বর্ধমান জেলা তৃণমূলের পক্ষ থেকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কয়েক হাজার ব্যানার তৈরি হয়েছে ইতিমধ্যেই। সুচিত্রা সেনের অভিনয় করা বিভিন্ন চরিত্রের মুখ এই ব্যানারে স্থান পেয়েছে। সাদাকালো ফোটোগ্রাফগুলি দিয়ে ডিজ়াইন করা হয়েছে ব্যানারগুলো।

সুচিত্রা সেনের ছবি দেওয়া ব্যানার

ইতিমধ্যেই বার্নপুর শহরে এই ব্যানার লাগানোর কাজ শুরু হয়েছে। বার্নপুরের তৃণমূল নেতা উৎপল সেন বলেন, "মুনমুন সেনের নাম নিলেই সুচিত্রা সেনের নাম মানুষের মনে চলে আসে। মানুষের মনের সেই ভাবাবেগটাকেই আমরা মনে করিয়ে দিতে চাইছি। ভোট প্রচারে সুচিত্রা সেন এই কথা বলাটা ঠিক নয়। মানুষকে মনে করিয়ে দিতে চাইছি মুনমুন সেন সুচিত্রা সেনের কন্যা। আর সুচিত্রা সেন বাঙালির মননে স্বপনে আজও আছেন। আগামী দিনেও থাকবেন। আমাদের জেলা নেতৃত্ব নির্দেশ দিয়েছেন এই বিষয়ে। দলের সর্বোচ্চ জেলা নেতৃত্বের আলোচনার মাধ্যমে উঠে এসেছিল সুচিত্রা সেনের ছবি ব্যানারে ছাপলে তা কার্যকরী হবে। মানুষের থেকে সাড়া পাচ্ছি।"

তবে বিষয়টি নিয়ে কটাক্ষ করতে ছাড়ছে না BJP ও CPI(M)। সোশাল মিডিয়াতেও এই নিয়ে অনেকে ট্রোল করেছে তৃণমূলকে।

For All Latest Updates

TAGGED:

ABOUT THE AUTHOR

...view details