পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : May 23, 2019, 2:55 PM IST

Updated : May 23, 2019, 3:29 PM IST

ETV Bharat / state

জোট করায় বিরোধীদের মুখোশ খুলে যায় : রূপা

গেরুয়া ঝড়ের কারণ ব্যাখ্যা করতে গিয়ে বিরোধীদের জোট বাঁধাকে কটাক্ষ করলেন BJP নেত্রী রূপা গাঙ্গুলী ।

রূপা গাঙ্গুলী

কলকাতা, 23 মে : ভোটগণনা শুরুর কয়েকঘণ্টার মধ্যে গেরুয়া ঝড়ের আভাস । বিরোধীদের জোট বাঁধা, লাগাতার আক্রমণের পরও 300-র বেশি আসনে এখনই এগিয়ে NDA । গেরুয়া ঝড়ের এই কারণ ব্যাখ্যা করতে গিয়ে বিরোধীদের জোট বাঁধাকে কটাক্ষ করলেন BJP নেত্রী রূপা গাঙ্গুলি ।

লোকসভা ভোটের আগে উত্তরপ্রদেশে জোট করে সমাজবাদী পার্টি এবং বহুজন সমাজ পার্টি । নরেন্দ্র মোদির বিরোধিতা করে বিরোধী দলগুলিকে এক ছাতার তলায় আনার চেষ্টা করেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । জানুয়ারিতে তাঁর আহ্বানে ব্রিগেড সমাবেশে যোগ দেন বিরোধী দলের নেতারা ।

ভিডিয়োয় শুনুন রূপা গাঙ্গুলীর বক্তব্য

আর এই জোটকে কটাক্ষ করেই রূপা বলেন, "বিরোধীদের কোথায় গন্ডগোল হয়েছে জানেন । গন্ডগোল হয়েছে জোট গঠনের জন্য । জোট করতে গিয়ে নিজেদের অস্তিত্ব হারিয়েছে বিরোধীরা । জোট করতে গিয়ে প্রত্যেক দলের মুখোশটা খুলে গেল । এতদিন মুখোশটা ঢাকা ছিল । কিন্তু, জোট করার পর এরা নিজেদের মধ্যে এত মিটিং করল । সব রাজ্যের মানুষ বুঝতে পারল এরা বড় বড় কথা বলছে, মিথ্যে বলছে । " একইসঙ্গে নরেন্দ্র মোদির প্রশংসা করে তিনি বলেন, মানুষ বাঁচতে চায় । মানুষকে বাঁচার সুযোগ করে দিয়েছেন মোদি ।

আজ ভোটগণনা শুরু হওয়ার পরই দেশজুড়ে একের পর এক আসনে এগিয়ে যান BJP প্রার্থীরা । দুপুরের মধ্যে যে ট্রেন্ড আসছে, তাতে ফের একবার কেন্দ্রে সরকার গঠন করতে চলছে BJP ।

Last Updated : May 23, 2019, 3:29 PM IST

ABOUT THE AUTHOR

...view details