পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

বালিগঞ্জের হোটেলে মধুচক্র, উদ্ধার 4 নাবালিকা ; ধৃত দম্পতি

বালিগঞ্জের একটি হোটেলে মধুচক্র চালানোর অভিযোগ । গ্রেপ্তার 4 । উদ্ধার করা হয়েছে চার নাবালিকাকে ।

By

Published : Jun 27, 2019, 9:59 AM IST

হোটেলে মধুচক্র

কলকাতা, 27 জুন : নামেই হোটেল । আদপে মধুচক্র চালানো হয় সেখানে । এমনই খবর পেয়ে বালিগঞ্জের একটি হোটেলে অভিযান চালিয়ে 4 নাবালিকাকে উদ্ধার করল পুলিশ । নাবালিকা পাচারচক্র জড়িত অভিযোগে এক দম্পতি সহ 4 জনকে গ্রেপ্তার করা হয়েছে ।

দক্ষিণ 24 পরগনা, বর্ধমান কিংবা কলকাতা । নাবালিকা উধাও হয়ে যাওয়ার খবর আসে মাঝেমধ্যেই । পুলিশের কাছে অভিযোগ দায়ের হয় । তদন্তে নেমে কখনও-সখনও পুলিশ তাদের উদ্ধার করতে পারলেও, অনেক সময়ই তারা হারিয়ে যায়। নাবালিকারা পাচার হয় ভিনরাজ্যে। কখনও আবার তাদের পাচার করে দেওয়া হয় বিদেশে। এমন অভিযোগ অনেকসময় আসে পুলিশের কাছে ।

বালিগঞ্জের সেই হোটেল

আর নাবালিকা পাচারচক্রের হদিশ করতে গিয়েই বালিগঞ্জ স্টেশন থেকে ঢিল ছোঁড়া দূরত্বের এই হোটেলের খবর পায় পুলিশ । কোয়ালিটি ইন নামে হোটেলটিতে নজর রাখতে শুরু করে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ । জানা যায়, হোটেলের আড়ালে সেখানে রমরমিয়ে চলছে দেহব্যবসা। মঙ্গলবার রাতে অ্যান্টি হিউম্যান ট্র্যাফিকিং শাখার অফিসাররা হানা দেন ওই হোটেলে । সেখানেই কলকাতা এবং দক্ষিণ 24 পরগনার 4 নাবালিকাকে উদ্ধার করে পুলিশ । গ্রেপ্তার করা হয় হোটেলের ম্যানেজার সুরেশ কুমার পুস্তি এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার আরাতা পুস্তিকে।

ধৃতদের জেরা করে জানা যায়, নাচ-গান করানোর নামে ওই চার নাবালিকাকে এই হোটেলে আনে কৃষ্ণেন্দু চ্যাটার্জি নামে এক ব্যক্তি । কৃষ্ণেন্দু আদতে বর্ধমানের বাসিন্দা । তবে তার সোনারপুরেও একটি ঠিকানা রয়েছে । ঘটনায় জড়িত তার স্ত্রীও । দু'জনকে তাদের বাড়ি থেকে গ্রেপ্তার করা হয় । গতকাল সবাইকে আলিপুর আদালতে তোলা হয় । ধৃত দম্পতির সাতদিনের পুলিশ হেপাজত হয়েছে । বাকি দু'জনকে জেল হেপাজতে পাঠানোর নির্দেশ দেন বিচারক ।

গোয়েন্দারা জানতে পেরেছেন, নাবালিকা পাচারই ওই দম্পতির পেশা । ধৃতদের হেপাজতে নিয়ে কোথায় কোথায় তারা নাবালিকা পাচার করত তা জানার চেষ্টা করছে পুলিশ।

ABOUT THE AUTHOR

...view details