পশ্চিমবঙ্গ

west bengal

উলটোডাঙা উড়ালপুলে ফাটল, বন্ধ যান চলাচল

By

Published : Jul 10, 2019, 1:34 AM IST

Updated : Jul 10, 2019, 4:18 AM IST

উলটোডাঙা উড়ালপুলে ফাটল । উড়ালপুলে বসানো সেনসরের মাধ্যমে গতকাল নজরে আসে বিষয়টি । সঙ্গে সঙ্গেই বন্ধ করে দেওয়া হয় সেখানকার যান চলাচল ।

উলটোডাঙা উড়ালপুলে ফাটল

উলটোডাঙা, 10 জুলাই : উলটোডাঙা উড়ালপুলে ফাটল । সাময়িকভাবে বন্ধ রাখা হল সেখানকার যান চলাচল । উড়ালপুলে বসানো সেনসরের মাধ্যমে গতকাল নজরে আসে বিষয়টি । সঙ্গে সঙ্গেই বন্ধ করে দেওয়া হয় সেখানকার যান চলাচল । আপাতত বিষয়টি পরীক্ষা করে দেখছে KMDA -এর বিশেষজ্ঞ দলের প্রতিনিধিরা ।

2013 সালের মার্চ মাসে এই উড়ালপুলটির এই খালের দিকের পিলারটিই ভেঙে পড়ে । তারপর সেটি মেরামত করে ফের চালু করা হয় । বসানো হয় সেনসর । মাঝেরহাট ব্রিজ ভেঙে পড়ার পর থেকেই উড়ালপুলের স্বাস্থ্য পরীক্ষার জন্য KMDA একটি বিশেষজ্ঞ দল তৈরি হয় । মেয়রের মতে যারা প্রতিনিয়ত পরীক্ষা করেন শহরের উড়ালপুলগুলির । আর সেটা করতে গিয়েই গতকাল না কি ধরা পড়ে উলটোডাঙা উড়ালপুলের বিষয়টি ।

দেখুন ভিডিয়ো

এবিষয়ে ফিরহাদ হাকিম বলেন, "কলকাতার সমস্ত উড়ালপুলের স্বাস্থ্য পরীক্ষা জন্য একটি বিশেষজ্ঞ দল রয়েছে । সেই বিশেষজ্ঞ দল উলটোডাঙা উড়ালপুল পরিদর্শনে যায় । সেখানেই ফাটলটি নজরে আসে । উড়ালপুলটি নির্মাণ করেছিল মার্টিন বার্ন কম্পানি । সাময়িক কিছু প্রপস লাগিয়ে অস্থায়ীভাবে মেরামত করা হবে । দু'তিন দিনের মধ্যেই উড়ালপুলটি খুলে দেওয়া হবে ।"

Last Updated : Jul 10, 2019, 4:18 AM IST

ABOUT THE AUTHOR

...view details