পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

নির্বাচনের ফল প্রকাশের পর একের পর এক প্রশাসনিক সংস্কার

এতদিন পর্যন্ত বিশাল গর্গ ছিলেন হাওড়ার পুলিশ কমিশনার । এখন তাঁকে দেওয়া হল IG প্রেসিডেন্সি রেঞ্জের দায়িত্ব । ভারতলাল মিনাকে শিলিগুড়ি পুলিশ কমিশনারেট থেকে সরিয়ে বিধাননগর পুলিশ কমিশনারেটের দায়িত্ব দেওয়া হয় ।

By

Published : May 28, 2019, 9:09 PM IST

Updated : May 28, 2019, 10:07 PM IST

ছবিটি প্রতীকী

কলকাতা, 28 মে : নির্বাচনের ফল প্রকাশের পর থেকেই চলছে একের পর এক প্রশাসনিক রদবদল । গতকালই বদল করা হয় ADG (আইনশৃঙ্খলা) । এবার বদল করা হল পুলিশ কমিশনার থেকে IG পদমর্যাদার অফিসার পর্যন্ত ।

এতদিন পর্যন্ত বিশাল গর্গ ছিলেন হাওড়ার পুলিশ কমিশনার । এখন তাঁকে দেওয়া হল IG প্রেসিডেন্সি রেঞ্জের দায়িত্ব । ভারতলাল মিনাকে শিলিগুড়ি পুলিশ কমিশনারেট থেকে সরিয়ে বিধাননগর পুলিশ কমিশনারেটের দায়িত্ব দেওয়া হয় । গতকাল ঘোষণা করা হয়েছিল নিশাত পারভেজ় পাবেন এই দায়িত্ব কিন্তু আজ পরিবর্তন করা হল সেই সিদ্ধান্ত । নিশাত পারভেজ় DIG, CID (অপারেশন) হিসেবেই থেকে যাচ্ছেন ।

প্রসঙ্গত, গতকাল বিধাননগরের পুলিশ কমিশনার জ্ঞানবন্ত সিংকে রাজ্যের ADG (আইনশৃঙ্খলা)-র দায়িত্ব দেওয়া হয়েছে । এরপর আজ হাওড়া রুরাল ও হুগলি রুরাল সহ একগুচ্ছ পুলিশ সুপারকেও বদল করা হয়েছে । বদল করা হয়েছে DC STF মুরলীধর শর্মাকেও । তিনি জয়েন্ট CP ট্রাফিকের দায়িত্ব পেয়েছেন ।

পুলিশের রদবদলের তালিকা
পুলিশের রদবদলের তালিকা
পুলিশের রদবদলের তালিকা
Last Updated : May 28, 2019, 10:07 PM IST

ABOUT THE AUTHOR

...view details