পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 9, 2019, 5:58 AM IST

ETV Bharat / state

বেনিয়াপুকুরে মধুচক্রের আসর, গ্রেপ্তার 8

বেনিয়াপুকুরে ফ্ল্যাট ভাড়া নিয়ে মাসাজ পার্লারের আড়ালে চলছিল মধুচক্রের আসর । সেখান থেকে আটজনকে গ্রেপ্তার করল পুলিশ ।

ছবিটি প্রতীকী

কলকাতা, 9 জুলাই: এলাকাটা ঘিঞ্জি । চারপাশে গৃহস্থ বাড়ি । তার মাঝে রোজই লেগে থাকত অপরিচিতদের আনাগোনা । শুধু পুরুষ নয় । মহিলাদেরও । ক্রমশ বিষিয়ে উঠছিল পরিবেশ । খারাপ কিছু ঘটছে বুঝতে পেরে বেনিয়াপুকুরের ওই এলাকার বাসিন্দাদের কেউ খবর দেয় পুলিশে । তৎপর হয় পুলিশ । জানা যায়, সেখানে বসে মধুচক্রের আসর । গতকাল সেখানে তল্লাশি চালিয়ে গ্রেপ্তার করা হয়েছে 8 জনকে। তাদের 5 জনই মহিলা ।

ফ্ল্যাট ভাড়া নিয়ে মাসাজ পার্লার । খবরের কাগজ আর রাস্তায় লিফলেটের মাধ্যমে বিজ্ঞাপন । কলকাতার সব প্রান্তেই গজিয়ে উঠেছে এই ধরনের পার্লার । অভিযোগ জুলি, শেলি ইত্যাদি নামের মাসাজ পার্লারের আড়ালে চলছে দেহ ব্যবসার আসর । টাকা ফেললেই দেদার ফুর্তি । আবার সম্প্রতি বালিগঞ্জের এক হোটেল থেকে উদ্ধার করা হয় নাবালিকাদের । সেই ঘটনায় কয়েকজন কাস্টমার সহ হোটেলের ম্যানেজার এবং নাবালিকা পাচার চক্রের দুই পান্ডাকে গ্রেপ্তার করে পুলিশ । সেই ঘটনার পরদিনই গড়িয়াহাট থানা এলাকার রাসবিহারী অ্যাভিনিউ-এর একটি ফ্ল্যাটে হানা দেয় পুলিশ । সেখানে মাসাজ পার্লারের আড়ালে মধুচক্র চালানোর অভিযোগে গ্রেপ্তার করা হয় 11 জনকে ।

একের পরে এক ধরপাকড়ের পরেও হুঁশ ফেরেনি মধুচক্রের কারবারিদের । স্থানীয় সূত্রে পুলিশ খবর পায়, 4 নম্বর ওয়েস্ট রেঞ্জ রোডে একটি ফ্ল্যাটে চালানো হচ্ছে মধুচক্র । ফ্ল্যাটটিতে নজর রাখে পুলিশ । নিশ্চিত হওয়ার পর চালানো হয় অভিযান । সামাজিক সম্মানের স্বার্থে ধৃতদের নাম-পরিচয় গোপন রেখেছে পুলিশ ।

ABOUT THE AUTHOR

...view details