পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 19, 2019, 12:08 PM IST

Updated : Jun 19, 2019, 12:14 PM IST

ETV Bharat / state

"এক টাকা দেয় না, সবার কাছ থেকে টাকা লুটছে তৃণমূল নেতারা"

প্রধানমন্ত্রী আবাস যোজনা ও ১০০ দিনের কাজের টাকা আত্মসাৎ করার অভিযোগে উঠল তৃণমূল নেতার বিরুদ্ধে । বীরভূমের ইলামবাজার থানার শ্রীচন্দ্রপুর গ্রামের ঘটনা ।

তৃণমূল

ইলামবাজার, 19 জুন : সরকারি টাকা আত্মসাতের অভিযোগে দুই তৃণমূল নেতার বাড়ি ঘেরাও করে বিক্ষোভ দেখাল স্থানীয় বাসিন্দারা । বীরভূমের ইলামবাজার থানার শ্রীচন্দ্রপুর গ্রামের ঘটনা ।

শ্রীচন্দ্রপুর গ্রামে তৃণমূলের পঞ্চায়েত সদস্য উত্তম বাউড়ি ও বুথ সভাপতি রাজীব আকুড় । তাঁরা দীর্ঘদিন ধরে ওই পদে রয়েছেন । স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, প্রধানমন্ত্রী আবাস যোজনা ও ১০০ দিনের কাজের টাকা আত্মসাৎ করেছেন উত্তম ও রাজীব । এছাড়াও, আবাস যোজনার প্রকল্পে বাড়ি পাইয়ে দেওয়ার নাম করে কয়েকজন স্থানীয়ের কাছ থেকে টাকা নেন । তাই আজ ক্ষুব্ধ হয়ে উত্তম ও রাজীবের বাড়ির গেটে তৃণমূল পতাকা লাগিয়ে বিক্ষোভ দেখানো হয় ।

ভিডিয়োয় শুনুন স্থানীয় বাসিন্দাদের বক্তব্য

স্থানীয় বাসিন্দাদের দাবি, "প্রধানমন্ত্রী আবাস যোজনার টাকা এসেছিল । আমাদের প্রাপ্য থেকে টাকা কেটে নিয়েছে উত্তম ও রাজীব । ১০০ দিনের কাজের টাকাও দেয়নি ওরা । এক টাকা দেয় না, কিন্তু আমাদের কাছ থেকে টাকা নিয়ে নেয় ।" স্থানীয়দের বিক্ষোভের খবর পেয়ে ঘটনাস্থানে যায় পুলিশ ও কমব্যাট ফোর্স । তারা গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ।

Last Updated : Jun 19, 2019, 12:14 PM IST

ABOUT THE AUTHOR

...view details