পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

সিউড়িতে আগুন, ভস্মীভূত 70 টি কাপড়ের দোকান

সিউড়ি শহরের বাসস্ট্যান্ড লাগোয়া সনাতন পাড়ার কোড বাজার রয়েছে। এই বাজারের কাপড় পট্টিতে হঠাৎ ভয়াবহ আগুন লেগে যায়। ভস্মীভূত হয়ে গেল প্রায় 70টি দোকান। বাঁশের বেড়া খলপা প্রভৃতি দিয়ে তৈরি ছিল দোকানগুলি।

By

Published : Apr 7, 2020, 4:59 PM IST

Updated : Apr 7, 2020, 5:50 PM IST

clothing stores burned
সিউড়িতে আগুন

সিউড়ি, 7 এপ্রিল : সিউড়ির কোড বাজারে কাপড় পট্টিতে আগুন লেগে ভস্মীভূত হয়ে গেল প্রায় 70টি দোকান। দমকলের 4টি ইঞ্জিন দীর্ঘক্ষণের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে কিভাবে আগুন লেগেছে এখনও জানা যায়নি।

সিউড়ি শহরের বাসস্ট্যান্ড লাগোয়া সনাতন পাড়ার কোড বাজার রয়েছে। এই বাজারের কাপড় পট্টিতে হঠাৎ ভয়াবহ আগুন লেগে যায়। ভষ্মিভূত হয়ে গেল প্রায় 70 টি দোকান। বাঁশের বেড়া খলপা প্রভৃতি দিয়ে তৈরি ছিল দোকানগুলি। খবর পেয়ে দমকলের দুটি ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। কিন্তু, হাওয়ার জোরে আগুন ছড়িয়ে যেতে থাকলে দমকলের আরও দুটি ইঞ্জিন আসে। দীর্ঘক্ষণ পরে আগুন আয়ত্তে আনা হয়।

তবে কিভাবে হঠাৎ এই বিধ্বংসী আগুন লাগল তার কারণ এখনও জানা যায়নি। লকডাউনের জন্য বন্ধ ছিল এই বাজার। ফলে স্বাভাবিকভাবেই আয় কমে গিয়েছে ব্যবসায়ীদের। এই অবস্থায় আগুন লেগে 70 টি দোকান ভস্মীভূত হয়ে যাওয়ায় চরম ক্ষতির মুখে ব্যবসায়ীরা।


Last Updated : Apr 7, 2020, 5:50 PM IST

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details