পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Aug 13, 2022, 4:24 PM IST

Updated : Aug 13, 2022, 7:13 PM IST

ETV Bharat / state

Sonajhuri Haat Closed অনুব্রতর গ্রেফতারিতে বন্ধ সোনাঝুরির হাট, প্রতিবাদে বিজেপি

গত বৃহস্পতিবার গরু পাচার কাণ্ডে (Cattle Smuggling Case) জড়িত সন্দেহে গ্রেফতার করা হয় অনুব্রত মণ্ডলকে (Anubrata Mondal) ৷ তাঁর গ্রেফতারির প্রতিবাদে শনিবার শান্তিনিকেতনের সোনাঝুরির হাট বন্ধ করা রাখা হয় ৷ এই নিয়ে প্রতিবাদ করে টুইট করেছেন বিজেপি নেতা অনুপম হাজরা (BJP Leader Anupam Hazra) ৷

TMC Allegedly Forcibly Closes Santiniketan Famous Market Due to Anubrata Mondal Arrest
Sonajhuri Hat Closed অনুব্রতর গ্রেফতারিতে বন্ধ সোনাঝুরির হাট, প্রতিবাদে বিজেপি

বোলপুর, 13 অগস্ট : অনুব্রত মণ্ডলকে (Anubrata Mondal) গ্রেফতারের প্রতিবাদে বন্ধ রাখা হল শান্তিনিকেতনের সোনাঝুরির হাট ৷ প্রতি শনিবার বড় আকারে বসে এই হাট ৷ কয়েক হাজার পর্যটক আসেন সেখানে । হঠাৎ হাট বন্ধ রাখায় নিরাশ হয়ে ফিরছেন সকলে ৷ অনুব্রতর জন্য হাট বন্ধ করে গরিব মানুষের পেটে লাথি মারা হল, এই লিখে টুইট করেন বিজেপির জাতীয় সম্পাদক অনুপম হাজরা (BJP Leader Anupam Hazra) ।

ফাঁকা সোনাঝুরির হাট

শান্তিনিকেতনের সোনাঝুরি জঙ্গলে খোয়াই হাট ৷ সপ্তাহের অন্যান্য দিন এই হাট বসলেও বড় আকারে প্রতি শনিবার বসে । প্রচুর মানুষের ভিড় জমে । লক্ষ লক্ষ টাকার হস্তশিল্প, পোশাক, গহনা বিকিকিনি হয় ৷ গরু পাচার মামলায় (Cattle Smuggling Case) বীরভূমে তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল গ্রেফতার হয়েছেন ৷ সেই প্রতিবাদে এদিন হাট বন্ধ করে দেন তৃণমূল (Trinamool Congress) নেতারা ৷ হাটে মাইকে ঘোষণা করা হচ্ছে, অনুব্রত মণ্ডলের জন্য এই হাটে সকল শিল্পী রোজগার করে । তাঁকে অনৈতিক ভাবে গ্রেফতার করা হয়েছে । সেই প্রতিবাদে বন্ধ হাট ।

ফাঁকা সোনাঝুরির হাট
ফাঁকা সোনাঝুরির হাট

শান্তিনিকেতনের অন্যতম পর্যটন কেন্দ্র এই হাট বন্ধ থাকায় নিরাশ হয়ে ফিরছেন পর্যটকেরা ৷ পালটা বিজেপির (BJP) জাতীয় সম্পাদক অনুপম হাজরা বলেন, "এই হাটে কত ব্যবসায়ীর রুজিরুটি চলে ৷ একজন গোরু পাচারে অভিযুক্তের জন্য বন্ধ করে দেওয়া হল হাট । কত মানুষের পেটের ভাতে লাথি মারা হল ।"

বিজেপি নেতা অনুপম হাজরার টুইট

আরও পড়ুন :গুড় বাতাসা বিলি করলে পিঠে চড়াম চড়াম ঢাক বাজানোর নিদান, বিতর্কে ইলামবাজারের তৃণমূল নেতা

Last Updated : Aug 13, 2022, 7:13 PM IST

ABOUT THE AUTHOR

...view details