পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Nov 29, 2019, 9:40 PM IST

ETV Bharat / state

জয়প্রকাশকে লাথি মারেনি, পায়ের আঙুল দিয়ে টেনে ধরতে গেছিল : অনুব্রত

"ভোট দেওয়ার কোনও বয়স নেই, ধাক্কা মারারও কোন বয়স নেই ।" নাম না করে BJP-কে আক্রমণ বীরভূমের তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের ।

anubrata poked BJP leader jayprakash majumdar
অনুব্রত মণ্ডল

মুরারই, 29 নভেম্বর : "ভোট দেওয়ার কোনও বয়স নেই । ধাক্কা মারারও কোনও বয়স নেই ।" নাম না করে BJP- কে খোঁচা বীরভূমের তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের । সেই সঙ্গে উপ-নির্বাচনে তিনটি আসনে তৃণমূলের জয় লাভ নিয়ে দলকে ফুটবল টিমের সঙ্গে তুলনা করে তিনি বলেন, "তৃণমূল কংগ্রেস এত ভালো একটা টিম, এত ভালো ডিফেন্স, যার প্রত্যেকটি খেলোয়াড় ভালো । এই দল কখনও পিছিয়ে আসে নাকি ।" আজ মুরারই বিধানসভায় বুখ ভিত্তিক সম্মেলনে মুরারইয়ের পলশার মাঠে থেকে এমনই মন্তব্য করেন অনুব্রত মণ্ডল ।

দেখুন ভিডিয়ো...

উপ-নির্বাচনে কালিয়াগঞ্জের BJP প্রার্থী জয়প্রকাশ মজুমদারকে আক্রমণের ঘটনায় তিনি বলেন, "জয়প্রকাশ ভালো করে চলতে পারে না । ওই ভদ্রলোক ওকে (জয়প্রকাশ) লাথ মারেনি । ওকে পায়ের আঙুল দিয়ে টেনে ধরতে গেছিল । হোঁচট খেয়ে পড়ে যাচ্ছিল জয়প্রকাশ । ওই বুথে দুটো ভোট পেয়েছে ৷ ওর দাদু মনে হয় ভালো কাজ করেছিলেন ।" সেই সঙ্গে BJP-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে উদ্দেশ্য করে তিনি বলেন, "ও হচ্ছে মস্ত বড় পাগল ৷ ও যখন পাগলের ট্যাবলেট খায়, তখন ঠিক থাকে । যখন ট্যাবলেটের নেশা কেটে যায় যা কিছু বকতে লাগে ।" বিরোধী দল নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, বিরোধী দল নাই । কংগ্রেস নাই । CPI(M) ছিল ৷ কিন্তু ডাংগুলি খেলতে গিয়ে নিজেই খাদে পড়ে গেছে ।

অন্যদিকে, পালটা BJP-র জেলা সভাপতি শ্যামাপদ মণ্ডল অনুব্রত মণ্ডলকে উদ্দেশ্য করে বলেন, "স্বৈরাচারী দলের স্বৈরাচারী সভাপতি । সারা পশ্চিমবঙ্গ দেখেছে কী ভাবে জয়প্রকাশবাবুকে লাথি মারা হয়েছে । যখন মানুষ শয়তানকে অতিক্রম করে তখনই এমন ভাষা কেউ বলতে পারেন ।" CPI(M)-র জেলা সাধারণ সম্পাদক মনসা হাঁসদা বলেন, 2021 সালে তৃণমূল দলটা থাকবে না পশ্চিমবঙ্গে ।

ABOUT THE AUTHOR

...view details