পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Oct 22, 2019, 8:26 PM IST

Updated : Oct 22, 2019, 9:09 PM IST

ETV Bharat / state

11 নভেম্বর বিশ্বভারতীর সমাবর্তনে আসছেন রাষ্ট্রপতি

বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ের পরিদর্শক হওয়ার পর এই প্রথম সেখানে আসছেন রামনাথ কোবিন্দ ৷ 11 নভেম্বর আসছেন তিনি । যোগ দেবেন সমাবর্তন অনুষ্ঠানে ।

বিশ্বভারতী

বোলপুর, 22 অক্টোবর: 11 নভেম্বর বিশ্বভারতীর সমাবর্তন অনুষ্ঠানে যোগ দিতে আসছেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ । রীতি অনুযায়ী তিনি বিশ্বভারতীর সর্বোচ্চ পরিদর্শকের পদে রয়েছেন ৷ তাঁর সফরের সম্ভাব্য সূচি তৈরি হয়ে গিয়েছে । রাইসিনা হিলস থেকে সবুজ সঙ্কেত মিলতেই প্রস্তুতি শুরু করে দিয়েছে বিশ্বভারতী কর্তৃপক্ষ।

বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ের পরিদর্শক হওয়ার পর এই প্রথম বিশ্বভারতীতে আসছেন রামনাথ কোবিন্দ ৷ 2018 সালের 25 মে বিশ্বভারতীর সমাবর্তনে এসেছিলেন আচার্য তথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি । এবার আম্রকুঞ্জে সমাবর্তনে যোগ দিতে আসছেন রাষ্ট্রপতি ৷ পড়ুয়াদের হাতে প্রথা অনুযায়ী শংসাপত্র ও ছাতিমপাতা তুলে দেবেন তিনি ৷ 11 নভেম্বর 10টা 30 মিনিটে শুরু হবে সমাবর্তনের অনুষ্ঠান ।

বিশ্বভারতীর জনসংযোগ আধিকারিক অনির্বাণ সরকার বলেন, " 11 নভেম্বর বিশ্ববিদ্যালয়ের পরিদর্শক রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ সমাবর্তনে আসছেন । প্রাথমিক পর্যায়ে সমস্ত কথা হয়ে গিয়েছে । আমরা প্রস্তুতি শুরু করে দিয়েছি ৷ "

Last Updated : Oct 22, 2019, 9:09 PM IST

ABOUT THE AUTHOR

...view details