পশ্চিমবঙ্গ

west bengal

Blast At Rampurhat : আবর্জনায় প্লাস্টিকের বোতল কুড়োতে গিয়ে বোমা ফেটে আহত এক বালক

মঙ্গলবার সকালে রামপুরহাট শহরের মহাজনপট্টিতে আবর্জনার স্তূপে পড়ে থাকা বোমা ফেটে আহত হল এক বালক (Blast At Rampurhat) । আহত বালক রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ৷

By

Published : Feb 22, 2022, 12:06 PM IST

Published : Feb 22, 2022, 12:06 PM IST

Updated : Feb 22, 2022, 12:42 PM IST

Rampurhat blast
প্লাস্টিকের বোতল কুড়োতে গিয়ে বোমা ফেটে আহত এক বালক

রামপুরহাট, 22 ফেব্রুয়ারি: কয়েকদিন পরেই রামপুরহাট পৌরসভার ভোট রয়েছে । আর তার মাঝখানেই মঙ্গলবার সকালে রামপুরহাট শহরের 7 নম্বর ওয়ার্ডের মহাজনপট্টিতে আবর্জনার স্তূপে পড়ে থাকা বোমা ফেটে আহত হল এক বালক (Blast At Rampurhat) । রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে এই বালককে ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আজ সকালে রামপুরহাট মহাজনপট্টি এলাকায় জঞ্জালের স্তূপ থেকে পুরানো জিনিসপত্র কুড়োচ্ছিল মুকসেদ শেখ । সেইসময় আবর্জনার মধ্যে লুকিয়ে রাখাছিল বোমাটি । আবর্জনাতে হাত দিতেই বোমা ফেটে যায় । বালকটির ডানহাতের কব্জি উড়ে গিয়েছে । মুখ ও পায়ে বোমার আঘাত লেগেছে । তবে কে বা কারা সেখানে বোমা লুকিয়ে রেখেছিল সেই বিষয়টি তদন্ত করে দেখছে রামপুরহাট থানার পুলিশ ।

প্লাস্টিকের বোতল কুড়োতে গিয়ে বোমা ফেটে আহত বালক

আরও পড়ুন: খনি-বিরোধী জনমঞ্চের প্রতিনিধিদের মারধরের অভিযোগ তৃণমূলের

স্থানীয় বাসিন্দা রাকেশ দাস বলেন, "বাড়িতে কাজ করার সময় হঠাৎ বিকট শব্দ শুনতে পাই । বাড়ির বাইরে বেরিয়ে দেখি অনেক লোকের সমাগম হয়েছে । আমাদের বাড়ির পাশেই থাকা একটি আবর্জনার স্তূপে প্লাস্টিকের বোতল কুড়োতে গিয়ে এক শিশু বোমায় আহত হয়েছে ।" পুলিশ সূত্রে খবর, কে বা কারা কী কারণে এই বোমগুলি সেখানে রেখেছিল তা এখনও স্পষ্ট নয় । এই বোমা রাখার পিছনে কোনও রাজনৈতিক চক্রান্ত লুকিয়ে আছে কিনা তাও খতিয়ে দেখছে রামপুরহাট থানার পুলিশ ।

Last Updated : Feb 22, 2022, 12:42 PM IST

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details