পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Nov 19, 2019, 1:54 PM IST

Updated : Nov 19, 2019, 2:54 PM IST

ETV Bharat / state

অন্যদিনের ইউনিফর্ম পরায় খুলে নিল স্কুল কর্তৃপক্ষ, অভিযোগে বিক্ষোভ

নিয়ম অনুযায়ী গতকাল যে রঙের ইউনিফর্ম পরার কথা তা পরেনি ক্লাস ওয়ানের কয়েকজন ছাত্রী । তাই খুলে নেওয়া হল ছাত্রীদের পোশাক । এরকমই অভিযোগ উঠেছে শান্তিনিকেতন থানার অন্তর্গত বেসরকারি একটি ইংরেজি মাধ্যম স্কুলের বিরুদ্ধে ।

স্কুলের সামনে বিক্ষোভ

শান্তিনিকেতন, 19 নভেম্বর : নিয়ম অনুযায়ী সঠিক রঙের পোশাক পরে আসেনি । তাই খুলে নেওয়া হল ছাত্রীদের পোশাক । এরকমই অভিযোগ উঠেছে শান্তিনিকেতন থানার অন্তর্গত বেসরকারি একটি ইংরেজি মাধ্যম স্কুলের বিরুদ্ধে ।

শান্তিনিকেতনের মকরমপুরের ওই বেসরকারি স্কুলের নিয়ম অনুযায়ী, প্রত্যেক দিন আলাদা আলাদা রঙের ইউনিফর্ম পরতে হয় । এই নিয়ম অনুযায়ী গতকাল যে রঙের ইউনিফর্ম পরার কথা তা পরেনি ক্লাস ওয়ানের কয়েকজন ছাত্রী । অভিযোগ, সেই কারণে স্কুল কর্তৃপক্ষ ওই ছাত্রীদের লেগিন্স খুলে নেয় । শুধু তাই নয়, গতকাল এই অবস্থাতেই ওই ছাত্রীদের ক্লাস করতে হয় বলে অভিযোগ ।

ভিডিয়োয় শুনুন বক্তব্য...

এই ঘটনায় শান্তিনিকেতন থানায় অভিযোগ দায়ের করেন অভিভাবকরা । আজ এই ঘটনায় স্কুলের সামনে বিক্ষোভও দেখান তাঁরা । এক অভিভাবক বলেন, বিক্ষোভের মুখে পড়ে থানায় ঘটনার কথা স্বীকার করে নিয়ে স্কুলের প্রিন্সিপাল ক্ষমা চান । যদিও স্কুলের সহকারী শিক্ষক মহম্মদ জহর আলি মণ্ডল বলেন, ওই ছাত্রীরা নিয়মমাফিক পোশাক পরে না আসায় তাদের মৌখিকভাবে সে সম্পর্কে বলা হয়েছিল । তবে, লেগিন্স খুলে নেওয়ার বিষয়টি সম্পূর্ণ ভিত্তিহীন ।

Last Updated : Nov 19, 2019, 2:54 PM IST

ABOUT THE AUTHOR

...view details