পশ্চিমবঙ্গ

west bengal

ঝাড়খন্ডে গুলিবিদ্ধ রামপুরহাটের পাথর ব্যবসায়ী

By

Published : Nov 13, 2020, 10:56 AM IST

গতকাল বিকেল পাঁচটা নাগাদ শিকারীপাড়া থানার সারসডাঙা গ্রামে মোটরবাইকে করে যাচ্ছিলেন তিনি । সেই সময় পিছন থেকে মোটর বাইকে এসে দুই দুষ্কৃতী তাঁকে গুলি করে পালায় । পিঠে গুলি লাগে মনোজের ।

Rampurhat stone trader shot in Jharkhand
ঝাড়খন্ডে গিয়ে গুলিবিদ্ধ রামপুরহাটের পাথর ব্যবসায়ী

রামপুরহাট, 13 নভেম্বর :ঝাড়খণ্ডের শিকারীপাড়া এলাকায় গুলিবিদ্ধ হলেন রামপুরহাটের এক পাথর ব্যবসায়ী । আশঙ্কাজনক অবস্থায় তাঁকে উদ্ধার করে রামপুরহাট মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে আসা হয় । পরে সেখান থেকে ভরতি করা হয় দুর্গাপুর মিশন হাসপাতালে ।

ওই পাথর ব্যবসায়ীর নাম মনোজ ভকত । বাড়ি রামপুরহাটের নিশ্চিন্তপুরে । গতকাল বিকেল পাঁচটা নাগাদ শিকারীপাড়া থানার সারসডাঙা গ্রামে মোটরবাইকে করে যাচ্ছিলেন তিনি । সেই সময় পিছন থেকে মোটর বাইকে এসে দুই দুষ্কৃতী তাঁকে গুলি করে পালায় । পিঠে গুলি লাগে মনোজের ।

এলাকার কয়েকজন দেখতে পেয়ে শিকারীপাড়া থানায় খবর দেন । পুলিশ এসে মনোজকে রামপুরহাট মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করে । পরে দুর্গাপুর মিশন হাসপাতালে পাঠানো হয় তাঁকে ।

গুলিবিদ্ধ মনোজের আদি বাড়ি ঝাড়খণ্ডের শিকারীপাড়া থানার সারসডাঙা গ্রামে । ব্যবসার কাজে সেখানে যাচ্ছিলেন তিনি । কেন বা কারা তাঁকে গুলি করে মারার চেষ্টা করল সেই বিষয়ে তদন্ত শুরু করেছে রামপুরহাট থানা ও শিকারীপাড়া থানার পুলিশ ।

ABOUT THE AUTHOR

...view details