পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 29, 2020, 7:41 PM IST

ETV Bharat / state

রামপুরহাট হাসপাতালে রোগীকে মারধর, অভিযুক্ত নিরাপত্তাকর্মী

সরকারি হাসপাতালের নিরাপত্তাকর্মীর বিরুদ্ধে মারধরের অভিযোগ উঠল । ঘটনার পরিপ্রেক্ষিতে হাসপাতাল কর্তৃপক্ষের তরফ থেকে কোনও প্রতিক্রিয়া মেলেনি ।

patient was beaten by security guard in rampurhat medical college and hospital
রামপুরহাট হাসপাতালে রোগীকে মারধর

রামপুরহাট, 29 জুন : সরকারি হাসপাতালে চিকিৎসা করাতে এসে প্রহৃত এক মহিলা । নিরাপত্তাকর্মীর বিরুদ্ধে প্রহারের অভিযোগ । সোমবার বীরভূমের রামপুরহাট মেডিকেল কলেজ ও হাসপাতালের ঘটনা ।

নলহাটির বাসিন্দা লালবানু বিবি শারীরিক অসুস্থতার চিকিৎসা করানোর জন্য শওহরের সঙ্গে রামপুরহাট মেডিকেল কলেজ ও হাসপাতালে আসেন । হাসপাতালের জরুরি বিভাগে নাম লেখানোর জন্য লাইনে দাঁড়ান । সেই সময় সেখানে কর্মরত এক নিরাপত্তাকর্মী তাঁকে বাধা দেয় ও ধাক্কা দিয়ে সরিয়ে দেয় বলে অভিযোগ ওঠে । অভিযোগ, প্রতিবাদ করলে মহিলার শওহরকে মারধর করেন ওই নিরাপত্তাকর্মী । শওহরকে বাঁচাতে গেলে মহিলার ডান হাতে নিরাপত্তাকর্মী লাঠি দিয়ে আঘাত করে । তাতে হাত ফেটে গিয়ে রক্ত বেরিয়ে যায় । এই ঘটনার প্রতিবাদ শুরু করেন চিকিৎসা করাতে আসা অন্য রোগীরা ।

জখম লালবানু বিবি বলেন, আমাকে নাম লেখানোর লাইনে দাঁড়াতে বাধা দেয় । ধাক্কা দিয়ে সরিয়ে দেওয়া হয় । তার প্রতিবাদ করলে শওহরকে মারধর করে । শওহরকে বাঁচাতে গেলে আমার উপর হামলা করে । লাঠির আঘাতে আমার হাত কেটে যায় ।

অন্যদিকে, এই ঘটনার পরিপ্রেক্ষিতে এখনও পর্যন্ত হাসপাতালের পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি ।

ABOUT THE AUTHOR

...view details