পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

তৃণমূল কর্মীর হাত-পা ভাঙায় অভিযুক্ত পঞ্চায়েত প্রধান

অনৈতিক কাজের প্রতিবাদ করায় তৃণমূল কর্মীকে মারধর করে পা ভেঙে দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের পঞ্চায়েত প্রধান ও তার সহযোগীদের বিরুদ্ধে। ঘটনাটি বীরভূমের মাড়গ্রামের।

By

Published : Apr 13, 2019, 10:48 PM IST

Updated : Apr 13, 2019, 11:01 PM IST

সফিকুল শেখ

মাড়গ্রাম, ১৩ এপ্রিল : অনৈতিক কাজের প্রতিবাদ করায় এক তৃণমূল কর্মীকে মেরে পা ভেঙে দেওয়ার অভিযোগ উঠল মাড়গ্রাম 1 নম্বর পঞ্চায়েতের প্রধান ও তাঁর সহযোগীর বিরুদ্ধে। জখম তৃণমূল কর্মীর নাম সফিকুল শেখ। তিনি বর্তমানে রামপুরহাট সুপার স্পেশালিটি হাসপাতালে ভরতি। অভিযুক্তদের নাম ভুটু শেখ, সফি মিঞা ও ভিক্টর শেখ। প্রসঙ্গত, মাড়গ্রাম পঞ্চায়েত তৃণমূল কংগ্রেস পরিচালিত।

ভিডিয়োয় শুনুন সফিকুলের বক্তব্য

সফিকুল বলেন, "আজ আমি কাজে যাচ্ছিলাম। সেসময় মাড়গ্রাম 1 নম্বর পঞ্চায়েতের তৃণমূল কংগ্রেসের প্রধান ভুটু শেখ, তৃণমূল নেতা সফি মিঞা ও তার ছেলে ভিক্টর শেখ আমাকে গুলি করে খুনের চেষ্টা করে। কিন্তু, গুলিটি লক্ষ্যভ্রষ্ট হয়। এরপর ওরা শাবল দিয়ে আমাকে মারতে শুরু করে। মারের চোটে হাত-পা ভেঙে গেছে। ভুটু শেখ অনৈতিক কাজের সঙ্গে যুক্ত। আমি এর প্রতিবাদ করি। তাই ওরা আমাকে মারধর করেছে।"

সফি মিঞা বলেন, "আমি জানি না কী হয়েছে। পরে শুনছি বিষয়টিতে আমার নাম জড়িয়েছে। কিন্তু, বিষয়টি মিথ্যা। আমি ওখানে ছিলাম না। এব্যাপারে কিছু জানি না।" মাড়গ্রাম ১ নম্বর পঞ্চায়েতের প্রধান ভুটু শেখ বলেন, "আমি তখন ভোট প্রচারে ছিলাম। বলতে পারব না কী হয়েছে। আমার বিরুদ্ধে চক্রান্ত করা হচ্ছে। "

সফিকুলের আব্বা বলেন, "এখনও এবিষয়ে পুলিশে অভিযোগ জানানো হয়নি। খুব তাড়াতাড়ি অভিযোগ জানানো হবে।"

Last Updated : Apr 13, 2019, 11:01 PM IST

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details