পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

গাঁজা খেয়ে বাড়িতে লোক পাঠাব : অনুব্রত

দলীয় সভা থেকে BJP ও CPI(M) কর্মী সমর্থকদের হুঁশিয়ারি দিলেন অনুব্রত মণ্ডল ।

By

Published : Jun 7, 2019, 11:36 PM IST

Updated : Jun 7, 2019, 11:43 PM IST

অনুব্রত মণ্ডল ফাইল ছবি

সাঁইথিয়া, 7 জুন : এমন পেটান পেটাব, যে শিক্ষা দিয়ে দেব । CPI(M) থেকে BJP-তে যোগ দেওয়া কর্মী-সমর্থকদের হুঁশিয়ারি দিলেন অনুব্রত মণ্ডল । সেই সঙ্গে নাম না করে BJP কর্মীদের সাবধান করে বলেন, বাড়িতে বাড়িতে মদ খেয়ে তাকাবেন না তাহলে গাঁজা খেয়ে পাঠিয়ে দেব ।

আজ, সাঁইথিয়ার একটি দলীয় সভা থেকে ফের BJP ও CPI(M)-কে আক্রমণ শানালেন অনুব্রত মণ্ডল । সভা মঞ্চে উঠে অনুব্রত বলেন, "বন্ধুরা কোনও ভয় পাবেন না । কে এল, কে গেল আমরা চিন্তা করি না । আমরা আছি, মমতা বন্দ্যোপাধ্যায় আছে, তৃণমূল আছে । আমরা উন্নয়ন করেছি, ওরা উন্নয়ন করেনি ।" এরপরই তিনি BJP-র কর্মী-সমর্থকদের হুঁশিয়ারি দিয়ে বলেন, "দল করার অধিকার সবার আছে । দল করুন, ভদ্রভাবে করুন । বাড়িতে বাড়িতে মদ খেয়ে তাকাবেন না । আমি গাঁজা খেয়ে পাঠিয়ে দেব । তৃণমূল কংগ্রেস কোনওদিন ভয় পায় না।"

শুনুন অনুব্রতর বক্তব্য

পাশাপাশি তিনি CPI(M) কর্মীদের হুঁশিয়ারি দিয়ে বলেন, "হার্মাদরা খুব মজা মারা হচ্ছে BJP-তে ঢুকে ? এমন পেটান পেটাব, শিক্ষা দিয়ে দেব। লজ্জা লাগে না 34 বছর লুটপাট করেছ । আবার ভাবছ BJP-র খাতায় নাম লিখিয়ে যা মন চায় করবে । আর আমরা ঘরে বসে লীলা দেখব ? তিনগুণ লীলা করব !"

লোকসভা নির্বাচনের পর অনুব্রতর গড়ে আশানুরূপ ফল করেনি তৃণমূল । সেজন্য তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে ধমকও খেতে হয়েছে তাঁকে । বেশ হতাশও হয়েছিলেন তিনি । কিন্তু, এদিন ফের তাঁকে স্ব-মহিমায় দেখাও গেল ।

Last Updated : Jun 7, 2019, 11:43 PM IST

ABOUT THE AUTHOR

...view details