পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Feb 8, 2021, 4:26 PM IST

ETV Bharat / state

10 দিনের মধ্যে বিশ্বভারতীর সঙ্গে বৈঠক জেলাশাসকের

সম্প্রতি বিভিন্ন ইশুতে বিশ্বভারতীর নাম খবরের শিরোনামে জায়গা করে নিয়েছে । কখনও রাস্তা নিয়ে সমস্যা, কখনও প্রাচীর দেওয়া নিতে বিতর্ক । এবার সেই সমস্ত ইশু নিয়ে বিশ্বভারতীর সঙ্গে আলোচনায় বসতে চলেছেন জেলাশাসক ।

Viswa Bharati
বিশ্বভারতীর প্রাচীর তোলার কাজ

বোলপুর, 8 ফেব্রুয়ারি : বিভিন্ন ইশু নিয়ে এবার বিশ্বভারতীর সঙ্গে বৈঠকে বসতে চলেছে জেলা প্রশাসন । 10 দিনের মধ্যেই বিশ্বভারতী কর্তৃপক্ষের সঙ্গে বৈঠক হবে রাস্তা, প্রাচীর-সহ বিভিন্ন সমস্যা নিয়ে । জানালেন জেলাশাসক বিজয় ভারতী ।

গত কয়েক মাস ধরে বিশ্বভারতী বিশ্ববিদ্যালয় ও উপাচার্য বিদ্যুৎ চক্রবর্তীকে নিয়ে বিতর্ক চলছে । খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উপাচার্যকে কটাক্ষ করে বিশ্বভারতীকে দেওয়া রাস্তা ফিরিয়ে নিয়েছেন । বিশ্বভারতীকে ঘিরে রাজ্য-কেন্দ্র সংঘাতের মধ্যেই এবার বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সঙ্গে বৈঠক করবে জেলা প্রশাসন ।

বিশ্বভারতী কর্তৃপক্ষের সঙ্গে বৈঠক প্রসঙ্গে কী বললেন জেলাশাসক ?

বিশ্বভারতীর একাধিক জায়গায় প্রাচীর নির্মাণ হচ্ছে । তার মধ্যে দু'জায়গায় নির্মাণ কাজ ইতিমধ্যেই বন্ধ করে দিয়েছে জেলা প্রশাসন । এই সমস্ত বিষয়-সহ একাধিক ইশু নিয়ে বিশ্বভারতী কর্তৃপক্ষের সঙ্গে 10 দিনের মধ্যে বৈঠকে বসবে জেলা প্রশাসন । বিশ্বভারতীর উপাচার্য বিদ্যুৎ চক্রবর্তীর সঙ্গে কথাও হয়েছে জেলাশাসকের ।

আরও পড়ুন : ফের বিশ্বভারতীর পাঁচিল নির্মাণে বাধা, বিক্ষোভে কাজ বন্ধ করল ঠিকাদার

জেলাশাসক বিজয় ভারতী বলেন, "10 দিনের মধ্যে বিশ্বভারতীর সঙ্গে বৈঠকে বসব আমরা । বিশ্বভারতীর দাবিসমূহ ও রাস্তা, প্রাচীর, সীমানাসহ সব ইশুতেই কথা হবে । উপাচার্যের সঙ্গে কথা হয়েছে ।"

ABOUT THE AUTHOR

...view details