পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 2, 2020, 1:35 PM IST

ETV Bharat / state

স্থানান্তরই সার, ভিড়ে ঠাসাঠাসি করেই বাজার সারছেন রামপুরহাটবাসী

কোরোনা সর্তকতায় প্রশাসনের তৎপরতায় রামপুর হাটের চারটে বাজার কে বিভিন্ন মাঠে সারানো হয়। কিন্তু তা সত্বেও করা যায় নি সাধারণ মানুষকে ৷ বাকি দিনের মত ভিড়ে ঠাসাঠাসি হয়ে বাজার করতে দেখা গেল রামপুরহাট শহরবাসীকে।

Rampurhat bazar
রামপুরহাট বাজার

রামপুরহাট, 2 এপ্রিল : ভিড় আটকানোর জন্য দিন দুয়েক আগে রামপুরহাট হাটতলা বড়বাজারটি তুলে নিয়ে যাওয়া হয় রামপুরহাট পৌরসভার সামনে বড় ফাঁকা মাঠে। কিন্তু স্থানান্তরই সার, তার ফলাফল দেখতে পাওয়া গেল না। রামপুরহাট পৌরসভার সামনে বসানো মার্কেট হয়ে উঠছে ভিড়ে ঠাসা, বাজারে আসা মানুষদের মধ্যে বিন্দুমাত্র কোরোনা সতর্কতা লক্ষ্য করা যাচ্ছে না।

রামপুরহাট শহরে 4টি বড় সবজি বাজার আছে। ছ ফুকো সবজি বাজার, হাটতলা সবজি বাজার, রেলপার ছোটো বাজার এবং ভাড়শালা পাড়া সবজি বাজার। কোরোনা সতর্কতায় প্রশাসনের তৎপরতায় চারটি বাজারকে বিভিন্ন মাঠে সারানো হয়। কিন্তু বাজার সরানো হলেও মানুষের মধ্যে করোনা সতর্কতার দেখা যায়নি। আর পাঁচটা দিনের মতোই ভিড়ে ঠাসাঠাসি হয়ে বাজার করতে দেখা গেল রামপুরহাট শহরবাসীকে।

এবিষয়ে পৌরসভার চেয়ারম্যান অশ্বিনী তিওয়ারি বলেন, " আমরা যথেষ্ট চেষ্টা করছি , সাধারণ মানুষকেও বুঝতে হবে। প্রতিটি সবজি মার্কেটকে আমরা বড় বড় মাঠে সরিয়ে দিয়েছি এবং প্রত্যেকটি দোকানকে নিয়মমাফিক দূরত্ব বজায় রেখে বসতে বলেছি। মানুষকেও সচেতন হতে হবে, তবেই আমরা সাফল্য পাব।"

ABOUT THE AUTHOR

...view details