পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

Bhadu Seikh Murder Case: ভাদু শেখ খুনে আরও এক অভিযুক্তকে গ্রেফতার করল সিবিআই

গত 21 মার্চ রাতে রামপুরহাটের তৃণমূল নেতা ভাদু শেখকে খুন (Bhadu Seikh Murder Case) করা হয় ৷ কলকাতা হাইকোর্টের নির্দেশে মামলার তদন্ত করছে সিবিআই (CBI) ৷ এই ঘটনায় আগেই একাধিক অভিযুক্তকে গ্রেফতার করেছেন তদন্তকারীরা ৷ এদিন আরও একজনকে গ্রেফতার করা হল ৷

By

Published : Oct 18, 2022, 8:49 PM IST

cbi-arrested-another-accused-in-bhadu-seikh-murder-case
Bhadu Seikh Murder Case: ভাদু শেখ খুনে আরও এক অভিযুক্তকে গ্রেফতার করল সিবিআই

রামপুরহাট, 18 অক্টোবর: বীরভূমের তৃণমূল কংগ্রেসের (Trinamool Congress) উপ-প্রধান ভাদু শেখ খুনের (Bhadu Seikh Murder Case) ঘটনায় আরও এক অভিযুক্তকে গ্রেফতার করল সিবিআই (CBI) । ধৃতের নাম মাহিরুল শেখ ওরফে মহি শেখ । ঘটনার পর থেকে পলাতক ছিল সে । গোপন সূত্রে খবর পেয়ে সিবিআই তাকে গ্রেফতার করে । আজ তাকে রামপুরহাট মহকুমা আদালতে (Rampurhat Court) তোলা হলে বিচারক তাকে 6 দিনের সিবিআই হেফাজতের নির্দেশ দিয়েছেন ।

গত 21 মার্চ রাতে রামপুরহাট-১ ব্লকের বড়শাল গ্রাম পঞ্চায়েতের উপ-প্রধান তৃণমূল কংগ্রেসের ভাদু শেখকে বগটুই মোড়ে বোমা মেরে খুন করা হয় । তারপর বগটুই গ্রামে হিংসায় একজন 10 জনকে খুন করে পুড়িয়ে দেওয়া হয় । এই ঘটনার কয়েকদিন পর কলকাতা হাইকোর্টের (Calcutta High Court) নির্দেশে তদন্ত ভার দেওয়া হয় সিবিআই-কে ।

পরে হাইকোর্টের নির্দেশেই ভাদু খুনের তদন্তভারও পায় সিবিআই । গত 20 জুন রামপুরহাট মহকুমা আদালতে বগটুই কাণ্ডে জোড়া চার্জশিট পেশ করে সিবিআই । তৃণমূল উপপ্রধান ভাদু শেখ খুনের ঘটনায় চারজনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে আদালত ।

গত 19 সেপ্টেম্বর অন্যতম প্রধান অভিযুক্ত সোনা সেখকে সিউড়ির পাশে একটি গ্রাম থেকে গ্রেফতার করেছিল সিবিআই । তারপর আবারও ভাদু শেখ খুনের ঘটনায় মহিরুল শেখ নামে এক অভিযুক্তকে গ্রেফতার করল সিবিআই ।

আরও পড়ুন:ভাদু শেখ খুনে গ্রেফতার অন্যতম অভিযুক্ত সোনা শেখ

ABOUT THE AUTHOR

...view details