পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Nov 11, 2020, 5:03 PM IST

ETV Bharat / state

বোলপুরে তৃণমূল বিধায়কের বাড়ির সামনে বোমাবাজি

বোলপুর পৌরসভার 6 নম্বর ওয়ার্ডের জাম্বুনিতে বাড়ি দুবরাজপুরের তৃণমূল বিধায়ক নরেশচন্দ্র বাউড়ির । তিনি বোলপুর পৌরসভার বিদায়ী ভাইস চেয়ারম্যানও ৷ তাঁর বাড়ির সামনে এদিন ভোররাতে বোমাবাজি করা হয় ।

তৃণমূলের বিধায়কের বাড়ির সামনে বোমাবাজি
তৃণমূলের বিধায়কের বাড়ির সামনে বোমাবাজি

বোলপুর, 11 নভেম্বর : বোলপুরে তৃণমূল বিধায়কের বাড়ির সামনে বোমাবাজি । ভোররাতে বোমাবাজি করে দুষ্কৃতীরা । খবর পেয়ে ঘটনাস্থানে যায় বোলপুর থানার পুলিশ ।

বোলপুর পৌরসভার 6 নম্বর ওয়ার্ডের জাম্বুনিতে বাড়ি দুবরাজপুরের তৃণমূল বিধায়ক নরেশচন্দ্র বাউড়ির । তিনি বোলপুর পৌরসভার বিদায়ী ভাইস চেয়ারম্যানও ৷ তাঁর বাড়ির সামনে এদিন ভোররাতে বোমাবাজি করা হয় । সামনেই একটি ক্লাব রয়েছে । সেই ক্লাবের সামনেও বোমাবাজি হয় ৷ শহরের মধ্যে বোমাবাজির ঘটনায় রীতিমতো আতঙ্ক ছড়িয়েছে এলাকায় । যদিও ভোররাতে বোমাবাজিক ঘটনা ঘটায় কারা এর সঙ্গে জড়িত তা নিয়ে ধন্দে পুলিশ ৷ যদিও পুরো বিয়টি নিয়ে তদন্ত করা হবে বলে জানিয়েছেন পুলিশ আধিকারিকরা ৷

খবর পেয়ে ঘটনাস্থানে আসে বোলপুর থানার পুলিশ । কিছু সমাজবিরোধী এই কাজ করেছে বলে দাবি এলাকাবাসীর ৷ যদিও, বিধায়ক নরেশচন্দ্র বাউড়ি বলেন, " ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ চলছিল । সেই উচ্ছ্বাসে কেউ বোমা ফাটিয়েছে । তেমন কোনও বড় বিষয় নয় ।"

ABOUT THE AUTHOR

...view details