পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

মল্লারপুরে BJP-র পোলিং এজেন্টের হাতে কোপ, অভিযুক্ত তৃণমূল

বোলপুরের মল্লারপুরে তরোয়াল দিয়ে এক BJP পোলিং এজেন্টের হাতে কোপ মারা হল । ঘটনায় অভিযুক্ত তৃণমূল কর্মীকে আটক করেছে পুলিশ ।

By

Published : Apr 30, 2019, 2:02 PM IST

Updated : Apr 30, 2019, 3:41 PM IST

আক্রান্ত BJP কর্মী

মল্লারপুর, 30 এপ্রিল : ভোটের পরদিন BJP-র এক কর্মীকে মারধর করা হল । তাঁর হাতে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয় । ঘটনাটি বোলপুর লোকসভা কেন্দ্রের মল্লারপুর এলাকার । দাদা কার্তিক বাউড়িকে বাঁচাতে গিয়ে জখম হন সেন্টু বাউড়ি । তাঁর হাতে সবকটি আঙুল কেটে যায় । ঘটনায় অভিযুক্ত বিকাশ বাউড়ি । সে এলাকায় সক্রিয় কর্মী হিসেবে পরিচিত । ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়েছে । মল্লারপুর থানার পুলিশ তদন্ত শুরু করেছে ।

গতকাল চতুর্থ দফায় ভোট ছিল বোলপুর লোকসভা কেন্দ্রে । অভিযোগ, ভোটপর্ব শেষে রাতে এলাকার তৃণমূল ও BJP কর্মী-সর্মথকরা মদ্যপান করছিল । মদ্যপ অবস্থায় দু'পক্ষের মধ্যে বচসা বাধে । চলে গালিগালজও । গতরাতের পর আজ সকালে ফের বচসায় জড়ায় দুই পক্ষের লোকজন । বচসা চলাকালীন বিকাশ বাউড়ি ধারালো তরোয়াল নিয়ে চড়াও হয় কার্তিক বাউড়ির উপর । তার হাতে কোপ মারে ।

ভিডিয়োয় দেখুন

দাদা কার্তিককে বাঁচাতে গিয়ে আক্রান্ত হন তাঁর ভাই সেন্টু। তাঁর হাতের সবক'টি আঙুল কেটে যায় । এর পর ঘটনাস্থান থেকে চম্পট দেয় বিকাশ । নিজের বাড়িতেই লুকিয়ে থাকে সে । খবর পেয়ে ঘটনাস্থানে পৌঁছায় মল্লারপুর থানার পুলিশ । পুলিশ বিকাশ ও তার স্ত্রীকে আটক করে । পুলিশের গাড়িতে তাদের আটক করে নিয়ে যাওয়ার সময় উত্তেজিত BJP কর্মী-সমর্থকরা পুলিশের গাড়ি লক্ষ্য করে ঢিল ছুঁড়তে শুরু করে বলে অভিযোগ । BJP-র দলীয় পতাকা লাগিয়ে দেওয়া হয় বিকাশের বাড়ির সামনে । এলাকায় এখনও উত্তেজনা রয়েছে ।

Last Updated : Apr 30, 2019, 3:41 PM IST

ABOUT THE AUTHOR

...view details