পশ্চিমবঙ্গ

west bengal

শাহের সভায় আমন্ত্রণ পাননি ! বঙ্গ বিজেপির বিরুদ্ধে দিল্লিতে অভিযোগ অনুপমের

By ETV Bharat Bangla Team

Published : Nov 29, 2023, 4:26 PM IST

Anupam Hazra complains against Bengal BJP: ধর্মতলায় সমাবেশ করে বিজেপি । ভিক্টোরিয়া হাউসের সামনের সেই মঞ্চ থেকে কার্যত লোকসভা ভোটের দামামা বাজিয়ে দিলেন অমিত শাহ । এদিনের মঞ্চ থেকে ফের একবার মোদিকে জেতানোর ডাকও দিয়েছেন শাহ । অথচ সেই সমাবেশেই ডাক পেলেন না বিজেপির কেন্দ্রীয় নেতা অনুপম হাজরা । বঙ্গ বিজেপির থেকে তাঁর কাছে কোনও আমন্ত্রণ আসেনি বলেই জানিয়েছেন অনুপম ।

Etv Bharat
Etv Bharat

দিল্লিতে অভিযোগ অনুপমের

বোলপুর, 29 নভেম্বর: কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের মেগা সভায় বঙ্গ বিজেপির থেকে আমন্ত্রণই পেলেন না দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক ! এমনই দাবি করেছেন অনুপম হাজরা । শেষে বোলপুরে দলীয় কর্মীর বাড়িতে বসেই শাহী ভাষণ শুনলেন অনুপম হাজরা।

বুধবার ধর্মতলায় তৃণমূলের 21 জুলাইয়ের জায়গাতেই সমাবেশ করে বিজেপি । ভিক্টোরিয়া হাউসের সামনের সেই মঞ্চ থেকে কার্যত লোকসভা ভোটের দামামা বাজিয়ে দিলেন অমিত শাহ । এদিনের মঞ্চ থেকে ফের একবার মোদিকে জেতানোর ডাকও দিয়েছেন শাহ । একই সঙ্গে, 23 মিনিটের ভাষণে রাজ্যে তৃণমূল সরকারকেও বিদ্ধ করেছেন অমিত শাহ । অথচ সেই সমাবেশেই ডাক পেলেন না বিজেপির কেন্দ্রীয় নেতা অনুপম হাজরা । বঙ্গ বিজেপির থেকে তাঁর কাছে কোনও আমন্ত্রণ আসেনি বলেই জানিয়েছেন অনুপম । এদিন অনুপম হাজরা জানান, এই বিষয়ে ইতিমধ্যেই তিনি দিল্লিতে অভিযোগ করেছেন ৷

তাঁর অভিযোগ, যেহেতু বারবার বঙ্গ বিজেপির সাংগঠনিক দুর্বলতা, দুর্নীতি, স্বজনপোষণের কথা তিনি তুলে ধরেছেন, তাই তাঁকে আমন্ত্রণ জানানো হয়নি ৷ নাম না করে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ও রাজ্য সম্পাদক অমিতাভ চৌধুরীর বিরুদ্ধেও বিষোদগার করেছেন অনুপম । অনুপম হাজরা বলেন, "আমি এই রাজ্য থেকে একমাত্র সর্বভারতীয় সম্পাদক । প্রোটোকল অনুযায়ী আমাকে আমন্ত্রণ করা উচিত ছিল ৷ কিন্তু, ওরা ভয় পেয়েছে যদি রাজ্য বিজেপির ভুল-ত্রুটিগুলি বাস্তব চিত্রটা আমি অমিত শাহের কাছে তুলে ধরি তাই ৷ হাঁটে হাড়ি যদি ভেঙে দিই। আমি অলরেডি দিল্লিতে জানিয়েছি ৷ ডাক না পেয়ে যাইনি ৷ অপমানিত হতে তো যেতে পারি না ৷ আগেও আমার সঙ্গে এমন ঘটেছে ৷ তাই মাটিতে নেমে যারা কাজ করে সেই রকম এক দলীয় কর্মীর বাড়িতে বসে অমিত শাহজির বক্তব্য শুনলাম ৷" তবে অমিত শাহর সভায় ডাক না পাওয়ায় আক্ষেপও প্রকাশ করেন বিজেপির জাতীয় সম্পাদক অনুপম হাজরা।

ABOUT THE AUTHOR

...view details