পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

বাঁকুড়ায় 100 তৃণমূল কর্মীর যোগ BJP-তে

তৃণমূল ছেড়ে BJP তে নাম লেখালেন সোনামুখীর কার্যকরী সভাপতি সহ প্রায় 100 জন সংখ্যালঘু তৃণমূল কংগ্রেস কর্মী ।

By

Published : Apr 26, 2019, 3:18 PM IST

Updated : Apr 26, 2019, 3:29 PM IST

দিলীপ ঘোষ

বর্ধমান, 26 এপ্রিল : তৃণমূল ছেড়ে BJP-তে যোগ দিলেন সোনামুখীর কার্যকরী সভাপতি সহ প্রায় 100 জন সংখ্যালঘু তৃণমূল কংগ্রেস কর্মী । আজ বর্ধমানের খণ্ডঘোষে দিলীপ ঘোষের হাত ধরে BJP-তে যোগ দিলেন তাঁরা ।

বিষ্ণুপুর লোকসভার অন্যতম বিধানসভা কেন্দ্র হল খণ্ডঘোষ । আজ সেখানেই বিষ্ণুপুর লোকসভার BJP প্রার্থী সৌমিত্র খাঁর সমর্থনে BJP রাজ্য সভাপতি দিলীপ ঘোষ একটি রোড শোতে অংশ নেন । এই রোড শোতে সৌমিত্র খাঁ এবং তাঁর স্ত্রী সুজাতা খাঁসহ উপস্থিত ছিলেন এলাকার অন্য BJP নেতৃত্ব । খণ্ডঘোষের সেরা বাজারে সোনামুখী তৃণমূলের কার্যকরী সভাপতি ব্রজ অধিকারী সদলবলে যোগ দেন BJP-তে ।

দেখুন ভিডিয়ো

আজ বিষ্ণুপুরের BJP প্রার্থী সৌমিত্র খাঁয়ের সমর্থনে বাঁকুড়ার বিষ্ণুপুরে আর একটি জনসভার আয়োজন করা হয়েছিল । তাতে যোগ দেওয়ার কথা ছিল ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের । তবে প্রশাসনিক জটিলতা এবং জায়গার অনুমতিকে কেন্দ্র করে বানচাল হয়ে যায় সভাটি । যদিও BJP-র অভিযোগ, শাসকদলের অঙ্গুলিহেলনে নিরপেক্ষ কাজ না করেই তাদের সভা বাতিল করা হয়েছে ।

আগামীকাল বিকেল 4টে নাগাদ বাঁকুড়ার জয়পুর-বিষ্ণুপুর এলাকাতে রোড শোতে অংশ নেওয়ার কথা রয়েছে BJP রাজ্য সভাপতি দিলীপ ঘোষের । তবে আদালতের নির্দেশ অনুযায়ী খণ্ডঘোষের রোড শোতে সৌমিত্র খাঁ দিলীপ ঘোষের সঙ্গে উপস্থিত থাকলেও বিষ্ণুপুর-জয়পুরের রোড শোতে তিনি উপস্থিত থাকবেন না । থাকবেন তাঁর স্ত্রী সুজাতা খাঁ ।

Last Updated : Apr 26, 2019, 3:29 PM IST

ABOUT THE AUTHOR

...view details