পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Nov 14, 2020, 8:30 AM IST

Updated : Nov 14, 2020, 9:53 AM IST

ETV Bharat / state

রাজনীতিতে সংকীর্ণতা-ভেদাভেদ রয়েছে, কালীপুজোর উদ্বোধনীতে যোগ দিয়ে বললেন শুভেন্দু

গতকাল বাঁকুড়ায় ভারত সেবাশ্রম সংঘের কালীপুজো উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শুভেন্দু অধিকারী । পাশাপাশি বাঁকুড়া শহরের রবীন্দ্র সরণি, কলেজ মোড়, ধলডাঙা মোড় এবং পুয়াবাগান মোড়ে কালীপুজোর উদ্বোধন করেন তিনি ।

Suvendu Adhikari
কালীপুজো উদ্বোধনে বাঁকুড়ায় শুভেন্দু

বাঁকুড়া, 14 নভেম্বর : "রাজনীতিতে সংকীর্ণতা রয়েছে, ভেদাভেদ রয়েছে এবং আমি বড়-তুই ছোটো এসব রয়েছে । কিন্তু, ভারত সেবাশ্রম সংঘের মতো প্রতিষ্ঠান হল এই সমস্ত কিছুর ঊধর্বে। তাই আমি এখানে এসেছি অনুষ্ঠানে যোগ দিতে ।" গতকাল বাঁকুড়ায় ভারত সেবাশ্রম সংঘের কালীপুজোর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে এসে এমনই মন্তব্য করেন তৃণমূল নেতা ও রাজ্যের পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী ।

আশ্রমের পক্ষ থেকে 8000 পরিযায়ী শ্রমিককে বস্ত্রদান কর্মসূচির আয়োজন করা হয়েছিল । এছাড়াও শুভেন্দু অধিকারী বাঁকুড়া শহরের রবীন্দ্র সরণি, কলেজ মোড়, ধলডাঙা মোড় এবং পুয়াবাগান মোড়ে কালীপুজোর উদ্বোধন করেন । বিভিন্ন মণ্ডপে মাইক্রোফোন হাতে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। তবে, গতকাল রাজনীতির কোনও কথা তিনি বলেননি । তাঁর বক্তব্যে উঠে এসেছে পরিবেশ সচেতনতার কথা । দীপাবলিতে মাটির প্রদীপ ব্যবহার করার পরামর্শ দিয়েছেন শুভেন্দু।

কালীপুজো উদ্বোধনে বাঁকুড়ায় শুভেন্দু

গতকাল দুপুর থেকে বাঁকুড়া শহরের এই মণ্ডপগুলিতে স্বেচ্ছাসেবক এবং স্থানীয়দের ভিড় ছিল। মণ্ডপ কমিটির অনেকেই "আমরা দাদার অনুগামী" স্লোগান দিতে থাকেন এবং শুভেন্দু অধিকারীর ছবি সম্বলিত ফেস্টুন দেয় শহরের বিভিন্ন জায়গায় । রাজ্যের বিভিন্ন জায়গায় "আমরা দাদার অনুগামী" শিরোনামে একের পর এক অরাজনৈতিক অনুষ্ঠানে যোগ দিচ্ছেন শুভেন্দু । জনসমর্থন কতটা রয়েছে তা পরখ করে নিতেই তাঁর এই যোগদান বলে মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা ।

Last Updated : Nov 14, 2020, 9:53 AM IST

ABOUT THE AUTHOR

...view details