পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

School Student Death: বেপরোয়া স্কুল বাসের ধাক্কায় বাঁকুড়ায় মৃত্যু পড়ুয়ার

School Bus hits Student: বেপরোয়া স্কুল বাসের ধাক্কায় বাঁকুড়ায় মৃত্যুর কোলে ঢলে পড়ল নবম শ্রেণির পড়ুয়া ৷ ঘটনাটি ঘটেছে মির্জাপুর সংলগ্ন এলাকায় ৷ টিউশন পড়তে যাচ্ছিল 15 বছরের কিশোর ৷

By ETV Bharat Bangla Team

Published : Oct 5, 2023, 2:26 PM IST

Updated : Oct 5, 2023, 2:58 PM IST

road accident in Bankura
স্কুল পড়ুয়ার মৃত্যু

বেপরোয়া স্কুল বাসের ধাক্কায় বাঁকুড়ায় মৃত্যু স্কুল পড়ুয়ার

বাঁকুড়া, 5 অক্টোবর:বেপরোয়া স্কুল বাসের ধাক্কায় বাঁকুড়ায় মৃত্যু আর এক পড়ুয়ার ৷ আজ সকালে কোতুলপুর ব্লকের তেঁতুলমুড়ি গ্রামের বাসিন্দা 15 বছরের দেব দে বাড়ি থেকে তিন কিলোমিটার দূরে মির্জাপুরে টিউশন পড়তে যাচ্ছিল । সেই সময় পথে আচমকাই তাকে ধাক্কা মারে বেপরোয়া গতিতে আসা একটি স্কুল বাস ৷ এমনটাই জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা । বেপরোয়া ওই স্কুল বাসের ধাক্কাতেই মাটিতে লুটিয়ে পড়ে নবম শ্রেণির এই ছাত্র । তড়িঘড়ি স্থানীয়দের তৎপরতায় তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে বগুড়া প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসা হয় ৷ সেখানে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন ।

ঘাতক ওই স্কুল বাসটিকে এখনো পর্যন্ত আটক করা সম্ভব হয়নি । বাসটির খোঁজ ইতিমধ্যেই শুরু করেছে কোতুলপুর থানার পুলিশ । সাত সকালে এই ধরনের মর্মান্তিক পথ দুর্ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে পুরো এলাকা জুড়ে । উজ্জ্বল প্রামাণিক নামে এক স্থানীয় বাসিন্দা বলেন, "ওই ছেলেটি আজ সকালে তেঁতুলমুড়ি থেকে মির্জাপুরের উদ্দেশে টিউশন পড়তে যাচ্ছিল ৷ মেন রাস্তায় উঠতেই তাকে ধাক্কা মারে একটি স্কুল বাস ৷ ঘটনাস্থলেই মৃত্যু হয় তার ৷ পরে হাসপাতাল কর্তৃপক্ষের তরফ থেকেই স্থানীয় বাসিন্দা ও প্রতিবেশীদের খবর দেওয়া হয় ৷ তারপরেই তারা ছুটে আসেন ।"

আরও পড়ুন:লরি ও বাইকের সংঘর্ষে মৃত্যু বাবা-ছেলের

দুর্ঘটনার আতঙ্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না বাসিন্দাদের । বারংবার ভয়াবহ পথ দুর্ঘটনার পুনরাবৃত্তি হচ্ছে বাঁকুড়া জেলায় । কয়েকদিন আগে লরি ও বাইকের সংঘর্ষে বিষ্ণুপুরে মৃত্যু হয় বাবা-ছেলের ৷ বাইক করে গ্রামের বাড়ি থেকে শহরে ফিরছিলেন তাঁরা ৷ সেসময় লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়ে বাইকের ৷ এবার ঘটনাস্থল বাঁকুড়ার কোতুলপুরের মির্জাপুর সংলগ্ন এলাকা । বৃহস্পতিবার মর্মান্তিক পথ দুর্ঘটনায় বেঘোরে প্রাণ হারাল নবম শ্রেণির এক স্কুল পড়ুয়া ।

Last Updated : Oct 5, 2023, 2:58 PM IST

ABOUT THE AUTHOR

...view details