পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

চোর-দস্যুরানি মমতার দল করি না : সৌমিত্র খাঁ

"আমরা শ্যামাপ্রাসাদ মুখার্জির ভারতীয় জনতা দল করি ৷ মমতা বন্দ্যোপাধ্যায়ের মতো দস্যুরানি ও চোরের রানির দল করি না ৷ বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের মানুষের আশীর্বাদ ও ভালোবাসায় সাংসদ হয়েছি । এবার বিষ্ণুপুর লোকসভার মানুষের পাশে থেকে উন্নয়নের কাজ করব ৷" আজ বিষ্ণুপুরে BJP-র সদস্যতা অভিযানে গিয়ে একথা বললেন সৌমিত্র খাঁ ৷

By

Published : Jul 28, 2019, 7:56 PM IST

Updated : Jul 28, 2019, 11:17 PM IST

সৌমিত্র খাঁ

বিষ্ণুপুর, 28 জুলাই : তৃণমূলে থেকে পাপ করেছিলাম । এবার পাপের প্রায়শ্চিত্ত করতে BJP-তে এসেছি । বিষ্ণুপুরে সদস্যতা কর্মসূচিতে যোগ দিয়ে একথা বলেন বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ ।

সৌমিত্র বলেন, "তৃণমূল নেতাদের সম্পত্তির বহর বেড়েছে । কিভাবে তাদের আর্থিক সম্পত্তির বহর বাড়ল গ্রামে গ্রামে গিয়ে আমি তার খবর নেব । তৃণমূলে গিয়ে পাপ করেছিলাম ৷ এবার BJP-তে যোগ দিয়ে সেই পাপের প্রায়শ্চিত্ত করছি । আমরা শ্যামাপ্রাসাদ মুখার্জির ভারতীয় জনতা দল করি ৷ মমতা বন্দ্যোপাধ্যায়ের মতো দস্যুরানি ও চোরের রানির দল করি না ৷ বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের মানুষের আশীর্বাদ ও ভালোবাসায় সাংসদ হয়েছি এবার বিষ্ণুপুর লোকসভার মানুষের পাশে থেকে উন্নয়নের কাজ করব ৷"

ভিডিয়োয় শুনুন সৌমিত্র খাঁয়ের বক্তব্য

আজ সভা মঞ্চে দাঁড়িয়ে মুকুল BJP-র সদস্য পদ বাড়ানোর জন্য দলীয় কর্মী-সমর্থকদের আবেদন জানান । বলেন, "প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে ভারতবর্ষ এগিয়ে চলেছে ৷ আগামীদিনে পশ্চিমবঙ্গে BJP-র নেতৃত্বাধীন সরকার আসবে । 2021 বিধানসভা নির্বাচনে 30-এর বেশি আসন পাবে না তৃণমূল কংগ্রেস । এমন কী তৃণমূল বিরোধী দলের মর্যাদা পাবে না ৷"

সভা থেকে বেরিয়ে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে সৌমিত্র ও মুকুল পৌঁছে যান 18 নম্বর ওয়ার্ডে একটি আদিবাসীপাড়ায় । সেখানে একটি বাড়িতে মধ্যাহ্নভোজন সারেন ৷ গ্রামবাসীদের অনুরোধে গাছের চারাও রোপণ করেন ৷

প্রসঙ্গত, চলতি বছর জানুয়ারিতে তৃণমূল ছেড়ে BJP-তে যোগ দেন সৌমিত্র খাঁ । এর পরপরই তাঁর বিরুদ্ধে বালি চুরি, অস্ত্র-আইনসহ একাধিক মামলা দায়ের হয় । হাইকোর্টে এই মামলার শুনানি চলে । সৌমিত্র খাঁকে বাঁকুড়া জেলায় ঢোকার ক্ষেত্রে নিষেধাজ্ঞা জারি করে হাইকোর্ট । এরপর 22 জুলাই তাঁকে বিষ্ণুপুর যাওয়ার অনুমতি দেয় হাইকোর্ট ৷ 26 জুলাই বাঁকুড়া জেলায় ঢোকার ক্ষেত্রে নিষেধাজ্ঞা তুলে নেওয়া হয় ।

Last Updated : Jul 28, 2019, 11:17 PM IST

ABOUT THE AUTHOR

...view details