পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

অষ্টমঙ্গলায় যাওয়ার পথে মৃত ৩, প্রাণে বাঁচলেন নববধূ

সাতদিন আগে বাঁকুড়ার সারেঙ্গি থানার ব্রাহ্মণডিহা গ্রামের বাসিন্দা বিজয় পালের সঙ্গে বিয়ে হয় পুরুলিয়ার রামপুর গ্রামের শান্ত্বনার । রীতি রেওয়াজ মেনে আজ সকালে বউকে নিয়ে শ্বশুরবাড়ি অষ্টমঙ্গলা করতে যাচ্ছিলেন বিজয় । সঙ্গে ছিলেন তাঁর বাবা ও শান্ত্বনার এক তুতো ভাই । বাঁকুড়া জেলার কাশিবেদিয়ায় দুর্ঘটনা ঘটে । উল্টোদিক থেকে আসা একটি লরি ধাক্কা মারে বিজয়দের গাড়িতে । ঘটনাস্থলেই মারা যান বিজয় ও তাঁর বাবা সঞ্জয়ের ।

By

Published : Jun 27, 2019, 2:04 PM IST

Updated : Jun 27, 2019, 2:11 PM IST

দুর্ঘটনাগ্রস্ত গাড়ি

বাঁকুড়া, 27 জুন : সাতদিন আগে বিয়ে হয়েছিল । অষ্টমঙ্গলায় যাচ্ছিলেন নব দম্পতি । কিন্তু, তাই কাল হল । পথ দুর্ঘটনার কবলে পড়ে প্রাণ হারালেন যুবক । কোনওরকমে প্রাণে বেঁচেছেন নববধূ । কিন্তু, মারা গেছেন তাঁর শ্বশুর ও এক ভাই । দুর্ঘটনাটি বাঁকুড়া সদর থানার কাশিবেদিয়া এলাকা সংলগ্ন 60 নম্বর এ জাতীয় সড়কের । ওই যুবতিকে বাঁকুড়া সম্মিলনী মেডিকেল কলেজ ও হাসপাতালে ভরতি করা হয়েছে । তবে হাসপাতালের তরফে জানা গেছে, তাঁর অবস্থাও আশঙ্কাজনক ।

সাতদিন আগে বাঁকুড়ার সারেঙ্গি থানার ব্রাহ্মণডিহা গ্রামের বাসিন্দা বিজয় পালের সঙ্গে বিয়ে হয় পুরুলিয়ার রামপুর গ্রামের শান্ত্বনার । রীতি রেওয়াজ মেনে আজ সকালে বউকে নিয়ে শ্বশুরবাড়ি অষ্টমঙ্গলা করতে যাচ্ছিলেন বিজয় । সঙ্গে ছিলেন তাঁর বাবা ও শান্ত্বনার এক তুতো ভাই । বাঁকুড়া জেলার কাশিবেদিয়ায় দুর্ঘটনা ঘটে । উল্টোদিক থেকে আসা একটি লরি ধাক্কা মারে বিজয়দের গাড়িতে । ঘটনাস্থলেই মারা যান বিজয় ও তাঁর বাবা সঞ্জয়ের । এলাকার লোকজন গাড়ি থেকে শান্ত্বনা ও মৃত্যুঞ্জয়কে উদ্ধার করে বাঁকুড়া সম্মিলনী মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়ার চেষ্টা করেন । কিন্তু, হাসপাতালে পৌঁছানোর আগেই মারা যান মৃত্যুঞ্জয় । কোনওরকমে প্রাণ নিয়ে বেঁচে ফেরা শান্ত্বনাকে হাসপাতালে ভরতি করা হয়েছে । তবে তাঁর অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক ।

প্রত্যক্ষদর্শীর বক্তব্য

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ধাক্কা মারার পরই লরি ফেলে পালিয়ে যায় চালক । তার সন্ধান পাওয়া যায়নি । সঙ্গে সঙ্গে ফোন করা হলেও অ্যাম্বুলেন্স অনেক দেরিতে এসে পৌঁছায় । ফলে আহতদের হাসপাতালে নিয়ে যেতে দেরি হয় । অ্যাম্বুলেন্স দেরিতে আসার প্রতিবাদে জাতীয় সড়ক অবরোধ করা হয় । ফলে যান চলাচল বন্ধ হয়ে যায় । খবর পেয়ে ঘটনাস্থানে আসে বাঁকুড়া সদর থানার পুলিশ । তারপর ওঠে অবরোধ । শুরু হয় যান চলাচল ।

Last Updated : Jun 27, 2019, 2:11 PM IST

ABOUT THE AUTHOR

...view details