পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 20, 2020, 10:56 PM IST

ETV Bharat / state

বিষ্ণুপুরের পৌরপ্রধানকে রাজনীতি থেকে অবসর নেওয়ার পরামর্শ সৌমিত্র খাঁর

আজ বিষ্ণুপুরের দলীয় কার্যালয়ে আসেন BJP সাংসদ সৌমিত্র খাঁ । সেখানেই পৌরপ্রধান শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়কে কটাক্ষ করেন তিনি ।

সৌমিত্র খাঁ
সৌমিত্র খাঁ

বিষ্ণুপুর, 20 জুন : বিষ্ণুপুর দলীয় কার্যালয়ে এসে পৌরপ্রধান শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়কে কটাক্ষ BJP সাংসদ সৌমিত্র খাঁর । বললেন অনেক দুর্নীতি হয়েছে, এবার রাজনীতি থেকে অবসর নেওয়ার সময় এসেছে ।

আজ বিষ্ণুপুরের দলীয় কার্যালয়ে আসেন BJP সাংসদ সৌমিত্র খাঁ । সেখানে দলের পক্ষ থেকে তাকে সংবর্ধনা দেওয়া হয় । অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিষ্ণুপুর সাংগঠনিক জেলার সভাপতি হরকালি প্রতিহার, সম্পাদক বিল্লেশ্বর সিংহ ও BJP কর্মী সমর্থকরা । সেখানেই দলীয় কর্মীরা এলাকার নানা দুর্নীতি নিয়ে তাঁর কাছে অভিযোগ জানান । BJP কর্মীদের অভিযোগ, তৃণমূলের মদতে এলাকায় একের পর এক দুর্নীতি চলছে । আর এর নেতৃত্বে রয়েছেন পৌরপ্রধান শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় । এপ্রসঙ্গে সৌমিত্র খাঁ বলেন, "আমার কাছে তিনি একজন শ্রদ্ধেয় ব্যক্তি । তাঁকে কাকু বলেই সম্মোধন করি । বলতে চাই, কাকু অনেকদিন হল । আর কেন । এবার রাজনীতি থেকে অবসর নিন । কারণ এক দু্র্নীতিগ্রস্ত বিষ্ণুপুর তৈরি করেছেন আপনি । এবার সব ছেড়ে মানুষের সেবায় নিযুক্ত হন । আপনাকে তো এখন আপনার পাশের লোকজনই দেখতে পারেন না । আপনি পৌরসভার কাউন্সিলর ভোটে দাঁড়াবেন কীভাবে ?"

স্থানীয়দের দাবি, বিষ্ণুপুরের যে সাতটি বড় বাঁধ রয়েছে, সেগুলি দীর্ঘদিন সংস্কার করা হয়নি । স্থানীয়দের কথা শোনার পর সৌমিত্র বলেন, "বাঁধ পরিষ্কার রাখার জন্য একটি বিশেষ মেশিন দেওয়ার চেষ্টা করা হয়েছিল । কিন্তু তা নেওয়া হয়নি । সবকিছুতেই দুর্নীতি হয়েছে ।"

ABOUT THE AUTHOR

...view details