পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

অশালীন আচরণের অভিযোগ, প্রধান শিক্ষককে গাছে বেঁধে প্রতিবাদ ছাত্রীদের

দীর্ঘদিন ধরে অশালীন আচরণের অভিযোগ৷ এবার বাঁকুড়ার জুনিয়র হাইস্কুলের এক প্রধান শিক্ষককে গাছে বেঁধে প্রতিবাদ জানাল ছাত্রীরা৷ গোটা ঘটনায় উত্তেজনা ছড়াল এলাকায়৷

By

Published : Mar 6, 2020, 11:49 PM IST

teacher arrested for indecent beheve
প্রধান শিক্ষকক

বাঁকুড়া, 6 মার্চ : ছাত্রীদের সঙ্গে অশালীন আচরণের অভিযোগ প্রধান শিক্ষককে দীর্ঘক্ষণ গাছে বেঁধে রেখে প্রতিবাদ জানাল ছাত্রীরা৷ পরে পুলিশ এসে উদ্ধার করল অভিযুক্ত শিক্ষককে৷ গোটা ঘটনায় উত্তেজনা ছড়াল এলাকায়৷ বাঁকুড়ার সিমলাপাল থানার মণ্ডলগ্রামের উন্তিশোল বনমালী জুনিয়র হাইস্কুলের প্রধান শিক্ষক অরুণ কুমার সিংহ মহাপাত্রের বিরুদ্ধে অভিযোগ, দীর্ঘদিন ধরে তিনি স্কুলের ছাত্রীদের সঙ্গে অশালীন আচরণ করে চলেছেন। ছাত্রীদের অভিযোগ, এবিষয়ে বাধা দেওয়া হলেও শুনতেন না। বাধ্য হয়ে আজ প্রধান শিক্ষককে গাছে বেঁধে প্রতিবাদ দেখায় ছাত্রীরা৷

বাঁকুড়ার ওই স্কুলের ছাত্রীদের দাবি, প্রধান শিক্ষক অরুণ কুমার সিংহ মহাপাত্র ক্লাস চলাকালীন শ্রেণিকক্ষ থেকে ছাত্রদের বাইরে বের করে দিতেন বিভিন্ন আছিলায়। অনেক ক্ষেত্রে ক্লাসে পড়ানোর বদলে ছাত্রীদের গান গাইতে বলতেন। শুধু তাই নয়, তিনি ছাত্রীদের কাছে ডেকে তাদের সঙ্গে একাধিক আপত্তিকর আচরণ করতেন। বৃহস্পতিবার অভিযুক্ত প্রধান শিক্ষক ফের একই ধরনের আচরণ করলে, ছাত্রীরা সকলে মিলে তাঁকে স্কুলের সামনের একটি গাছে বেঁধে রাখে দীর্ঘক্ষণ।

খবর পেয়ে ঘটনাস্থানে আসে সিমলাপাল থানার পুলিশ৷ পুলিশ অভিযুক্তকে উদ্ধার করতে গেলে ছাত্রী ও অভিভাবকদের সঙ্গে বচসা হয়। এরপর অভিযুক্ত স্থানীয় জুনিয়র হাইস্কুলের প্রধান শিক্ষককে গ্রেপ্তার করে পুলিশ। গোটা ঘটনার পর শারীরিকভাবে অসুস্থ বোধ করায় তাঁকে হাসপাতালে ভরতি করা হয়৷ সুস্থ হলে অভিযুক্তকে আদালতে তোলা হবে বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয় স্কুলের প্রধান শিক্ষকের এমন ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে সিমলাপাল থানার মণ্ডলগ্রামে৷ উন্তিশোল বনমালী জুনিয়র হাইস্কুলের ছাত্রীদের অভিভাবকরা অভিযুক্ত শিক্ষকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সরব হয়েছেন।

ABOUT THE AUTHOR

...view details