পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : May 4, 2022, 11:16 AM IST

ETV Bharat / state

Bankura Couple Arrested : পুলিশের চোখে লঙ্কাগুঁড়ো-ছেঁড়া হল উর্দি, গ্রেফতার ব্যবসায়ী দম্পতি

ইলেকট্রিক পরিষেবার কাজে বাধা দেওয়ার অভিযোগে গ্রেফতার করা হল এক দম্পতিকে (Bankura couple Arrested) ৷ ঘটনাটি বাঁকুড়ার ছাতনা ব্লকের খড়বনা গ্রামে । ঘটনায় আহত হয়েছেন বেশ কয়েকজন পুলিশকর্মী ।

Bankura News
বাঁকুড়ায় গ্রেফতার ব্যবসায়ী দম্পতি

বাঁকুড়া, 4 মে : ইলেকট্রিক পোল বসানোকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়াল ছাতনা ব্লকের খড়বনা গ্রামে (Bankura couple Arrested)। মঙ্গলবার ইলেকট্রিক অফিসের কর্মকর্তা ও কর্মীরা খড়বনা গ্রামের ভেঙে যাওয়া কাঠের ইলেকট্রিক পোলকে পুনর্নির্মাণের জন্য যান । কিন্তু ইলেকট্রিক অফিসের কর্মীদের কাজে বাধা দেন মৃত্যুঞ্জয় কুন্ডু নামে এক স্থানীয় বাসিন্দা । সমস্যা সমাধানের জন্য মৃত্যুঞ্জয় কুন্ডুর পরিবারকে বোঝানোর জন্য তাঁর বাড়ি যায় ছাতনা বিডিও ও পঞ্চায়েতের কর্মাদক্ষরা ৷ কিন্তু কোনওরকম সমস্যার সমাধান হয়নি । নতুন ইলেকট্রিক পোল লাগানো না হওয়ায় সমস্যায় পড়ে হাজার হাজার সাধারণ মানুষ ৷ বেশ কয়েকটি গ্রামে ব্যাহত হয় বিদ্যুৎ পরিষেবা ।

আরও পড়ুন :পার্টি অফিসের দখলকে ঘিরে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে বেনাচিতিতে ধুন্ধুমার

ইলেকট্রিক পরিষেবার কাজে বাধা দেওয়ার অভিযোগ দায়ের হয় ছাতনা থানায় ৷ মঙ্গলবার দায়ের হওয়া এই অভিযোগের ভিত্তিতে এই ঘটনার তদন্তে আজ সকাল ছ'টা নাগাদ খড়বনা গ্রামে যায় ছাতনা থানার পুলিশ । কিন্তু সেখানে মৃত্যুঞ্জয় কুণ্ডু-সহ পুরো পরিবার পুলিশের তদন্তে বাধা দেয় এবং পুলিশের উপর চড়াও হয় । ঘটনায় আহত হন বেশ কয়েকজন পুলিশকর্মী । অভিযোগ, মৃত্যুঞ্জয় কুণ্ডু ও তাঁর স্ত্রী পুলিশের চোখে নুন ও লঙ্কার গুঁড়ো ছিটিয়ে দিয়ে পুলিশকর্মীদের ধাক্কাধাক্কি করে । ঘটনায় এক পুলিশ আধিকারিকের পোশাক ছিঁড়ে যায় । এক পুলিশকর্মীর শরীরে আঘাত লাগে । এরপরই বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত ওই দম্পতিকে গ্রেফতার করে ।

বাঁকুড়ায় গ্রেফতার ব্যবসায়ী দম্পতি

তবে ধৃত ব্যবসায়ী মৃত্যুঞ্জয় কুণ্ডু তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন । উলটে মিথ্যা অভিযোগে গ্রেফতারে মদত দেওয়ার জন্য স্থানীয় তৃণমূল নেতাদের কাঠগোড়ায় তুলেছেন তিনি ৷ তৃণমূল নেতারা অবশ্য সেই অভিযোগ অস্বীকার করেছে । এই ঘটনার পরিপ্রেক্ষিতে ছাতনা থানাতে অভিযোগ দায়ের করা হয় এবং গ্রেফতার করা হয় মৃত্যুঞ্জয় কুণ্ডু ও তাঁর স্ত্রী সুষমা কুণ্ডুকে । অভিযুক্তদের কোর্টে তোলা হলে আদালত 14 দিনের জেল হেফাজতের নির্দেশ দেন ।

ABOUT THE AUTHOR

...view details