পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মাফিয়া পুষছেন : রাজু ব্যানার্জি

"মুখ্য়মন্ত্রী মাফিয়া পুষছেন।" বললেন রাজু ব্যানার্জি

By

Published : Feb 27, 2019, 5:46 PM IST

সাংবাদিক বৈঠকে রাজু ব্য়ানার্জি

বাঁকুড়া, ২৭ ফেব্রুয়ারি : "পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মাফিয়া পুষছেন।" আজ বাঁকুড়ায় একটি সাংবাদিক বৈঠকে একথা বলেন রাজ্য BJP-র সাধারণ সম্পাদক রাজু ব্যানার্জি।

বাঁকুড়া লোকসভা নিজেদের দখলে চায় BJP। আর তার জন্য উপযুক্ত প্রস্তুতি নিতে আজ সাংবাদিক বৈঠক করেন রাজ্য BJP-র সাধারণ সম্পাদক রাজু ব্যানার্জি। বৈঠক চলাকালীন রাজ্যে মাফিয়া রাজ নিয়ে মুখ্যমন্ত্রীকে আক্রমণ করেন তিনি। বলেন, "এই রাজ্যে গণতন্ত্র নেই। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মাফিয়া পুষে রেখেছেন। রাজ্যজুড়ে মাফিয়া রাজ চালানো হচ্ছে। বীরভূম ও বর্ধমানে বালি মাফিয়া। বাঁকুড়া ও পুরুলিয়ায় কয়লা মাফিয়া চলছে।"

তিনি কুখ্যাত মাফিয়া লালার প্রসঙ্গ টেনে আনেন বৈঠকে। বলেন, "বাঁকুড়া ও পুরুলিয়ায় দীর্ঘদিন ধরে একটা নাম শুনতে পাচ্ছি। সে কয়লা মাফিয়া লালা। আমরা এবার অনেক জায়গায়, বিশেষ করে পুরুলিয়ায় গ্রাম পঞ্চায়েত দখল করার পরও পঞ্চায়েত সমিতি গঠন করতে পারিনি। এর পিছনে প্রত্যক্ষভাবে নাম উঠে আসছে লালার। চার-পাঁচ বছর আগে সাইকেলে করে ঘুরত। আর এখন তার কোটি কোটি টাকা। তৃণমূলের নেতা আর পুলিশ তার থেকে টাকা নিয়ে নিরাপত্তা দিচ্ছে।" লালাকে হুঁশিয়ারি দিয়ে বলেন, "কতদিন তৃণমূল ওকে নিরাপত্তা দেয় আমরাও বুঝে নেব। আমি তো বলেছি, লালা তুই পুরুলিয়া ছেড়ে পালা। কারণ লোকসভা নির্বাচনে দিদির পুলিশ থাকবে না। দাদার পুলিশ থাকবে। তাই এতদিন যে পুলিশকর্মী ও মাফিয়ারা মিলে ভোট লুট আর মানুষ খুন করেছে তার উত্তর এই লোকসভা নির্বাচনে BJP দেবে।"




Conclusion:বাইট: রাজু ব্যাণার্জি, বিজেপি, সাধারণ সম্পাদক

ABOUT THE AUTHOR

...view details