পশ্চিমবঙ্গ

west bengal

দলে গণতন্ত্র রয়েছে তাই প্রত্যেকেই স্বাধীন মত প্রকাশ করতে পারে : অনুপম হাজরা

অমিত শাহ বাঁকুড়ার পুয়াবাগানে বীরসা মুন্ডার প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি দেন ৷ সেখান থেকে বাঁকুড়ার রবীন্দ্রভবনে আসেন তিনি । সেখানে দলের নির্দিষ্ট কিছু কর্মকর্তাদের নিয়ে বৈঠক করেন অমিত শাহ ।

By

Published : Nov 5, 2020, 5:09 PM IST

Published : Nov 5, 2020, 5:09 PM IST

অমিত শাহ
অমিত শাহ

বাঁকুড়া, 5 নভেম্বর : 2021 সালে রাজ্যের বিধানসভা নির্বাচন নিয়ে দলকে বার্তা দিলেন অমিত শাহ ৷ কীভাবে পশ্চিমবঙ্গে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে ক্ষমতায় আসা যায় তা বাঁকুড়ায় দলের কার্যকর্তাদের বাতলে দিয়ে গেলেন তিনি ৷

আজ বেলা সাড়ে বারোটা নাগাদ অমিত শাহ বাঁকুড়ার পুয়াবাগানে বীরসা মুন্ডার প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি দেন ৷ সেখান থেকে বাঁকুড়ার রবীন্দ্রভবনে আসেন তিনি । সেখানে দলের নির্দিষ্ট কয়েকজন কর্মকর্তাকে নিয়ে বৈঠক করেন অমিত শাহ । সেখানে তিনি কর্মকর্তাদের আশ্বস্ত করেন, আগামী বিধানসভা নির্বাচনে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে রাজ্যে ক্ষমতায় আসবে BJP ।

নির্বাচনের কর্মপন্থা বাতলে দিলেন অমিত শাহ : অনুপম হাজরা

আজ জেলা সভাপতি থেকে শুরু করে দলের অন্যদের বেশকিছু কর্মপন্থা বাতলে দিয়ে যান BJP-র প্রাক্তন সর্বভারতীয় সভাপতি। পরে বৈঠক সম্পর্কে জানান BJP নেতা অনুপম হাজরা। দলের গোষ্ঠীদ্বন্দ্ব নিয়ে তিনি বলেন, ‘‘আমাদের দলে গণতন্ত্র রয়েছে এবং প্রত্যেকেই স্বাধীন মত প্রকাশ করতে পারে । সবার মত এক হতে পারে না, তাই মতানৈক্য থাকতেই পারে । তবে দিনের শেষে আমাদের লক্ষ্য একটাই এবং আমাদের পরিবার একটাই ।"

ABOUT THE AUTHOR

...view details