পশ্চিমবঙ্গ

west bengal

নির্ধারিত সময়ের পরও খোলা দোকান, জমিয়ে আড্ডা ; গ্রেফতার 7

করোনা প্যানডেমিক সংক্রমণ রুখতে গতকালই জারি হয়েছে লকডাউনের নির্দেশিকা । সকাল 7টা থেকে 10টা পর্যন্ত দোকান-বাজার খোলা রাখা গেলেও তারপর সবকিছু বন্ধ ।

By

Published : May 16, 2021, 5:51 PM IST

Published : May 16, 2021, 5:51 PM IST

bankura
bankura

ইন্দাস, 16 মে : নির্ধারিত সময়ের পরও খোলা ছিল দোকান, বাজার ৷ রোজকার মতো আড্ডা দিচ্ছিলেন গুটিকয়েক যুবক ৷ রাজ্য সরকারের কড়া বিধিনিষেধ অমান্য করায় বাঁকুড়ার ইন্দাসে গ্রেফতার 7 জন ৷

ঘটনাটি বাঁকুড়ার ইন্দাস থানা এলাকার ইন্দাস বাজারে । করোনা প্যানডেমিক সংক্রমণ রুখতে গতকালই জারি হয়েছে লকডাউনের নির্দেশিকা । সকাল 7টা থেকে 10টা পর্যন্ত দোকান বাজার খোলা রাখা গেলেও তারপর সবকিছু বন্ধ । কার্যত আইনকে বুড়ো আঙুল দেখিয়ে নির্ধারিত সময়ের পরও ইন্দাস বাজারে খোলা ছিল সবজি বাজার ৷ খবর পেয়ে ইন্দাস থানার ওসি সামাদ আনসারির নেতৃত্বে অভিযান চালায় পুলিশ বাহিনী । পুলিশি অভিযানে প্যানডেমিকের নির্দেশিকার আইন লঙ্ঘনের দায়ে গ্রেফতার করা হয় এক মহিলা সহ সাত জনকে ।

করোনা বিধি অমান্য করায় ইন্দাসে গ্রেফতার 7

আরও পড়ুন : হরিয়ানা ও ভোপালে আরও এক সপ্তাহ বাড়ল লকডাউন

স্থানীয়রা অবশ্য পুলিশের এই ভূমিকার প্রশংসা করেছেন । তাঁরা বলছেন, পুলিশের কড়া মনোভাবে লকডাউনের সার্থকতা আসতে পারে ৷ নচেৎ নয় । তাই পাঁচজনকে গ্রেফতার করলে তবেই 50 জনের টনক নড়বে । তাই এমন পুলিশি অভিযানের দরকার রয়েছে বলে দাবি স্থানীয়দের ।

ABOUT THE AUTHOR

...view details