পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

বৃদ্ধাকে ধর্ষণে অভিযুক্তর ফাঁসির দাবিতে আলিপুরদুয়ারে বিক্ষোভ

70 বছরের বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগে ধৃত আলিপুরদুয়ারের এক যুবক ৷ অভিযুক্তের ফাঁসির দাবিতে থানার সামনে বিক্ষোভ দেখাল স্থানীয়রা ৷

By

Published : Jun 8, 2020, 1:13 PM IST

সত্তরোর্ধ্ব এক মহিলাকে ধর্ষণের অভিযোগ
সত্তরোর্ধ্ব এক মহিলাকে ধর্ষণের অভিযোগ

আলিপুরদুয়ার, 8 জুন : সত্তরোর্ধ্ব এক বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগে ধৃত যুবকের ফাঁসির দাবিতে বিক্ষোভ ৷ আলিপুরদুয়ারের শামুকতলা থানার সামনে এই দাবিতে বিক্ষোভ দেখায় প্রায় দুশোর কাছাকাছি মানুষ ৷ যা নিয়ে উত্তেজনা ছড়ায় এলাকায় ৷

শুক্রবার রাতে কোহিনুর গ্রাম পঞ্চায়েত এলাকার ওই সত্তরোর্ধ্ব বৃদ্ধা গভীর রাতে ছেলেকে খুঁজতে বেরিয়েছিলেন । সেইসময় পঙ্কজ দেবনাথ নামে এলাকার এক যুবক তাঁকে ছেলের কাছে নিয়ে যাবে বলে সঙ্গে হাঁটতে শুরু করে । এক কিলোমিটার দূরে তাঁর ছেলে আছে বলে জানায় পঙ্কজ । কিন্তু ওই জায়গায় গিয়েও ছেলের দেখা পাননি বৃদ্ধা ৷ অভিযোগ, এরপরই পঙ্কজ নামে নদীর পাড়ে নিয়ে গিয়ে বৃদ্ধাকে ধর্ষণ করে ৷ শুক্রবার গভীর রাতে ঘটনাটি ঘটলেও লোকলজ্জার ভয়ে মুখ খোলেননি বৃদ্ধা । শনিবার বিকেল নাগাদ প্রতিবেশী মহিলাদের সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা করেন তিনি । এরপরই শনিবার রাতে শামুকতলা থানায় অভিযোগ দায়ের করা হয় । অভিযোগের পরিপ্রেক্ষিতে রাতেই পঙ্কজকে গ্রেপ্তার করে পুলিশ ।

রবিবার অভিযুক্তের ফাঁসির দাবিতে ধিক্কার মিছিল বের হয় এলাকায় ৷ প্রায় দুশোর কাছাকাছি মহিলা ও পুরুষ মিছিল করে শামুকতলা থানার সামনে গিয়ে বিক্ষোভ দেখান ৷ এলাকার গ্রাম পঞ্চায়েত সদস্য প্রিয় মজুমদার বলেন, "পঙ্কজের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আজ শামুকতলা থানার সামনে বিক্ষোভ মিছিল করা হয়েছে । জঘন্যতম ঘটনার জন্য আমরা অভিযুক্তের ফাঁসির দাবি জানিয়েছি ।"

এই বিষয়ে শামুকতলা থানার ভারপ্রাপ্ত অফিসার বিরাজ মুখোপাধ্যায় বলেন, "‌পঙ্কজ দেবনাথকে গ্রেপ্তার করা হয়েছে । তাকে আজ আদালতে পাঠানো হয়েছে । তদন্তের স্বার্থে তাকে রিমান্ডে নেওয়া হবে ।"

ABOUT THE AUTHOR

...view details