পশ্চিমবঙ্গ

west bengal

মদের আসরে বিবাদের জেরে জোড়া খুন মাদারিহাটে

By

Published : Feb 10, 2020, 10:12 PM IST

Updated : Feb 10, 2020, 10:35 PM IST

মদের আসরে বিবাদের জেরে জোড়া খুন মাদারিহাটের লঙ্কাপাড়ায় ।মৃত দুই যুবকের নাম বরুণ লামা (27) ধীরাজ লোহার (29) । অন্য এক যুবককে আশঙ্কাজনক অবস্থায় উত্তরবঙ্গ মেডিকেল কলেজে রেফার করা হয়েছে।

two youth killed at madarihat
জোড়া খুন মাদারিহাটে

আলিপুরদুয়ার, 10 ফেব্রুয়ারি : জোড়া খুন মাদারিহাটের লঙ্কাপাড়ায় । মদের আসরে বিবাদের জেরে প্রথমে গুলি, পরে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে দুই যুবককে খুন করল একদল দুষ্কৃতী । অন্য এক যুবককে আশঙ্কাজনক অবস্থায় উত্তরবঙ্গ মেডিকেল কলেজে রেফার করা হয়েছে।

আলিপুরদুয়ার জেলা পুলিশ সুপার অমিতাভ মাইতি বলেন, মৃত দুই যুবকের নাম বরুণ লামা (27) ও ধীরাজ লোহার (29) । আহত যুবকের নাম প্রাণেশ্বর লামা । পুলিশ সুপার জানিয়েছেন, ঘটনায় দুই যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে । ঘটনার তদন্ত শুরু করেছে মাদারিহাট থানার পুলিশ । আগ্নেয়াস্ত্র উদ্ধার করা যায়নি । পুলিশ আগ্নেয়াস্ত্রের খোঁজ শুরু করেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার রাত সাড়ে 11 টা নাগাদ একটি মদের আসরে ঠিকাদারি কাজের ভাগবাঁটোয়ারা নিয়ে দুই পক্ষের বিবাদ শুরু হয় । এক সময় বিবাদ চরমে ওঠে । এরপরই বিরোধীপক্ষ এই তিনজনের উপর চড়াও হয় । প্রথমে রিভলবার দিয়ে গুলি করা হয় । এরপর ধারালো অস্ত্র দিয়ে তিনজনকেই এলোপাথাড়ি কোপানো হয় । ঘটনাস্থানেই বরুণ এবং ধীরাজের মৃত্যু হয় । অন্য যুবক প্রাণেশ্বরকে হাসপাতালে ভরতি করা হয় ।

স্থানীয়রা মাদারিহাট থানায় খবর দেয় । পরে পুলিশ গিয়ে সেখান থেকে মৃতদেহ দুটি উদ্ধার করে ৷ প্রাণেশ্বরকে প্রথমে মাদারিহাট স্বাস্থ্যকেন্দ্রে পরে সেখান থেকে উত্তরবঙ্গ মেডিকেল কলেজে স্থানান্তরিত করা হয় ।


2018 সালের 20 ডিসেম্বর মাদারিহাটের লঙ্কাপাড়াতেই মদের আসরে ঠিকাদারি কাজের পাওনাগণ্ডা নিয়ে দুই পক্ষের গন্ডগোল বাধে । সেই ঘটনাতেও গুলি চালিয়ে নিরঞ্জন রাই এবং জ্যাঠা ছেত্রী নামে দুই যুবককে গুলি করে হত্যা করা হয় । ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ চারজনকে গ্রেপ্তার করে । বর্তমানে সেই চার অভিযুক্ত আলিপুরদুয়ার সংশোধনাগারে রয়েছে।

Last Updated : Feb 10, 2020, 10:35 PM IST

ABOUT THE AUTHOR

...view details