পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

"ভোগবিলাসী, তোলামূলী"; দলের কয়েকজনের বিরুদ্ধে তোপ তৃণমূল নেতার

দলের নেতা-কর্মীদের কড়া সমালোচনা করলেন আলিপুরদুয়ারের তৃণমূল নেতা প্রশান্ত নারায়ণ মজুমদার।

By

Published : May 27, 2019, 4:59 AM IST

Updated : May 27, 2019, 7:53 AM IST

প্রশান্ত নারায়ণ মজুমদার

আলিপুরদুয়ার, 27 মে : এবারের লোকসভা নির্বাচনে উত্তরবঙ্গের আটটি কেন্দ্রের মধ্যে সাতটি-তেই জয় পেয়েছে BJP । আলিপুরদুয়ারেও ফুটেছে পদ্ম । 2 লাখের বেশি ভোটে তৃণমূল প্রার্থীকে হারিয়েছেন জন বারলা । এরপরই দলের একাংশের প্রতি ক্ষোভ উগরে দিলেন বর্ষীয়ান তৃণমূল নেতা প্রশান্ত নারায়ণ মজুমদার ।

দলীয় নেতাদের একাংশকে ভোগবিলাসী বলে কটাক্ষ করেন তিনি । গতকাল নিজের বাসভবনে সাংবাদিক বৈঠক থেকে নাম না করে জেলার দায়িত্বে থাকা নেতাদের আক্রমণ করে বলেন, "যাদের হাতে তৃণমূল কংগ্রেসের দায়িত্বটা দেওয়া হয়েছিল তারা তৃণমূল কংগ্রেসটাই করেনি। তারা তোলামূলী কংগ্রেস করে গেছে সবসময়। তাঁদের কাজটাই হয়েছে যেভাবেই হোক তোলা তুলতে হবে।"

ভিডিয়োয় শুনুন

তিনি আরও বলেন, "চার-পাঁচজন তৃণমূলকে পথে বসিয়ে ছেড়েছে। এরা তৃণমূল কংগ্রেসের শত্রু ছাড়া অন্য কিছু নয়।"

দলীয় নেতাদের কড়া ভাষায় সমালোচনা করে তিনি বলেন, " স্করপিও করতে হবে । 1 দিনের মধ্যে স্করপিও তো আমার আনতেই হবে না হলে চলবে না , সোনার বেল্ট না পরলে আমাকে তৃণমূলী লিডার হিসেবে কেউ মানতেই চাচ্ছে না, এইতো মানসিকতা হয়েছিল। বাড়ি, গাড়ি, ভোগ বিলাসে এরা সম্পূর্ণ ভাবে নিজেদের নিমজ্জিত করে তৃণমূলকে এই অবস্থায় দাঁড় করিয়েছে।"

এদিকে তৃনমুলের আলিপুরদুয়ার জেলা সভাপতি মোহন শর্মা বলেছেন , "আমি খুব খুশি হব। উনি করুক। উনি সবসময় এটা করে। প্রত্যেক কর্মী ও নেতারা জানেন ওনার চরিত্র। সেটা নিয়ে আমার কিছু বলার নেই ওনার বিরুদ্ধে । ওনার যা বক্তব্য আছে রাজ্য নেতৃত্বকে জানাতে পারেন। "

Last Updated : May 27, 2019, 7:53 AM IST

ABOUT THE AUTHOR

...view details