পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 28, 2019, 4:45 PM IST

ETV Bharat / state

এক মাসে লক্ষ্যমাত্রা আড়াই লাখ, আলিপুরদুয়ারে সদস্য সংগ্রহে পথে রাজু

আজ রাজু ব্যানার্জি শহরের বিশিষ্ট কিছু ব্যক্তিদের বাড়িতে গিয়ে সদস্য পদ সংগ্রহের কাজ শুরু করেন । প্রথমে তিনি শহরের প্রবীণ আইনজীবী মোহিত বিশ্বাসের বাড়িতে গিয়ে তাঁর সদস্য পদ সংগ্রহ করেন । এরপর তিনি চলে যান শহরের আরেক আইনজীবী রঞ্জিত বড়ুয়ার বাড়ি । সেখানে থেকে তিনি আলিপুরদুয়ার 1 নম্বর ব্লকের শালকুমার হাটে চলে যান । সেখানে নির্দিষ্ট কয়েকটি বুথে ক্যাম্প করে সদস্য পদ সংগ্রহের কাজ শুরু করেন ।

রাজু

আলিপুরদুয়ার, 28 জুলাই : আলিপুরদুয়ার জেলা BJP-র হয়ে সদস্য পদ সংগ্রহ করতে পথে নামল রাজ্য BJP-র সাধারণ সম্পাদক রাজু ব্যানার্জি ।
সূত্র বলছে, ১৬ জুলাই থেকে ১৬ অগাস্টের মধ্যে আড়াই লাখ সদস্য সংগ্রহ করতে না পারলে চলে যেতে পারে আলিপুরদুয়ার BJP জেলা নেতৃত্বের অনেকেরই পদ ৷ আলিপুরদুয়ার জেলা BJP-কে কড়া হুঁশিয়ারি দিয়েছে রাজ্য নেতৃত্ব ।ইতিমধ্যেই ১২ দিন অতিক্রান্ত । ১২ দিনে মাত্র ৫৪ হাজার সদস্য পদ সংগ্রহ করেছে জেলা নেতৃত্ব । হাতে সময় রয়েছে মাত্র ১৮-১৯ দিন । তাই সদস্য পদ সংগ্রহ করতে এবার ময়দানে নামলেন রাজু ব্যানার্জি ।

আজ রাজু শহরের বিশিষ্ট ব্যক্তিদের বাড়ি গিয়ে সদস্য পদ সংগ্রহের কাজ শুরু করেন । প্রথমে তিনি শহরের প্রবীণ আইনজীবী মোহিত বিশ্বাসের বাড়িতে গিয়ে তাঁর সদস্য পদ সংগ্রহ করেন । এরপর চলে যান শহরের আরেক আইনজীবী রঞ্জিত বড়ুয়ার বাড়ি । সেখান থেকে যান আলিপুরদুয়ার 1 নম্বর ব্লকের শালকুমার হাটে । নির্দিষ্ট কয়েকটি বুথে ক্যাম্প করে সদস্য পদ সংগ্রহের কাজ শুরু করেন ।


রাজু বলেন, "উত্তরবঙ্গের প্রত্যেকটি জেলায় BJP-র সদস্যপদ সংগ্রহ করাতে গিয়ে সাধারণ মানুষের কাছ থেকে ব্যাপক সাড়া পেয়েছি ৷"

প্রসঙ্গত, দিন সাতেক আগে BJP-র রাজ্য সদস্যপদ বিস্তারক রথীন বসু আলিপুরদুয়ার জেলা BJP নেতৃত্বের সঙ্গে বৈঠক করেন । সেই বৈঠকেই তিনি জেলা BJP-কে এক মাসে আড়াই লাখ সদস্য পদ সংগ্রহের লক্ষ্যমাত্রা বেঁধে দেন ।কড়া বার্তাও দেন যে এক মাসের মধ্যে আড়াই লাখ সদস্য পদ সংগ্রহ করতে না পারলে পদ যেতে পারে অনেক নেতার । এরপরই কোমর বেঁধে ময়দানে নামে জেলা নেতৃত্ব ।

ABOUT THE AUTHOR

...view details