পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

হাসপাতালে চিকিৎসক মাত্র 1, সরকারকে আক্রমণ জন বারলার

আজ আলিপুরদুয়ার জেলার কালচিনি ব্লকের মালঙ্গি সেন্ট্রাল হাসপাতাল পরিদর্শনে আসেন BJP সাংসদ জন বারলা ৷ গোটা হাসপাতাল চত্বর ঘুরে দেখেন ৷ কথা বলেন হাসপাতাল কর্মী ও চিকিৎসকের সঙ্গে ৷

By

Published : Aug 27, 2019, 9:27 PM IST

Updated : Aug 27, 2019, 11:09 PM IST

জন বারলা

আলিপুরদুয়ার, 27 অগাস্ট : মালঙ্গি সেন্ট্রাল হাসপাতাল পরিদর্শনে এসে রাজ্য সরকারের উপর ক্ষোভ উগরে দিলেন আলিপুরদুয়ারের BJP সাংসদ জন বারলা ।

আজ আলিপুরদুয়ার জেলার কালচিনি ব্লকের মালঙ্গি সেন্ট্রাল হাসপাতাল পরিদর্শনে আসেন জন বারলা ৷ গোটা হাসপাতাল চত্বর ঘুরে দেখেন ৷ কথা বলেন হাসপাতাল কর্মী ও চিকিৎসকের সঙ্গে ৷ তিনি বলেন, "কালচিনি ব্লকের ভারনাবাড়ি, সাঁতালি, বীচ চা বাগানের শ্রমিকদের জন্যই এই হাসপাতালই ভরসা । এই তিনটি চা বাগানের শ্রমিকরা এই হাসপাতালের উপর নির্ভর করেন ৷ কিন্তু দুঃখের বিষয় বর্তমানে হাসপাতালে শুধুমাত্র একজন চিকিৎসক রয়েছেন ৷ হাসপাতালে কর্মীরও অভাব আছে । হাসপাতালে ফ্যান, কম্পিউটার, ওষুধপত্র, যন্ত্রপাতি, বিছানা নেই ৷ ঠিক মতো খাবার দেওয়া হয় না রোগীদের ৷ হাসপাতাল থেকে রান্নাঘর সবই অপরিষ্কার ৷ হাসপাতালের একজন কর্মীর অবসরের পর আর নতুন করে নিয়োগ হচ্ছে না ৷ কিন্তু একটা সময় সব ছিল হাসপাতালে । কেন এই বিষয়গুলোতে কোনও ব্যবস্থা নিচ্ছে না রাজ্য সরকার ?"

শুনুন জন বারলার বক্তব্য

তিনি আরও বলেন, "সম্প্রতি ৩৫ লাখ টাকা বরাদ্দ হয়েছে এই হাসপাতালের জন্য । কিন্তু তাতে শুধু হাসপাতাল রং করা হয়েছে । আমি এই বিষয়ে জেলাশাসক ও স্বাস্থ্য আধিকারিকদের সঙ্গে কথা বলব । ডুয়ার্সে বড় মাপের হাসপাতাল নেই ৷ আমি ডুয়ার্সে বড় মাপের হাসপাতাল তৈরির জন্য চেষ্টা করব ৷ কেন্দ্রীয় সরকারের সঙ্গে এই বিষয়ে কথা হয়েছে ৷ জমি খোঁজা হচ্ছে ৷"

Last Updated : Aug 27, 2019, 11:09 PM IST

ABOUT THE AUTHOR

...view details