পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Mar 17, 2020, 8:05 PM IST

Updated : Mar 17, 2020, 11:07 PM IST

ETV Bharat / state

300 টাকার হাত ঘড়ির জন্য যুবক খুন, গ্রেপ্তার 1

মার্চ মাসের1 তারিখ এক বিয়েবাড়িতে রাজু এবং মুন্নার মধ্যে বচসা হয় । তখন মুন্নার একটি চাইনিজ় হাত ঘড়ি ভেঙে যায় । এরপর মুন্না এবং তাঁর বন্ধুরা রাজুকে হাতঘড়ি কিনে দেওয়ার দাবি করে । রাজু সেই সময় সম্মতি প্রকাশ করলেও ঘড়ি কিনে দেয়নি । এই নিয়ে সোমবার রাতে দু'জনের মধ্যে বচসা হয় । এরপর রাজু এবং তাঁর বন্ধুরা মিলে মুন্নাকে খুন করে ।

Murder
যুবককে খুন

আলিপুরদুয়ার, 17 মার্চ : মাত্র 300 টাকা দামের হাত ঘড়ির জন্য এক যুবককে খুন করার অভিযোগ উঠল । মৃতের নাম মুন্না বাসফোর (35) । ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে আলিপুরদুয়ার থানার পুলিশ । আলিপুরদুয়ারের কালীবাড়ির ঘটনা ।
ধৃতের নাম রাজু কুণ্ডু । স্থানীয় সূত্রের খবর , মার্চ মাসের এক তারিখ এক বিয়ে বাড়িতে রাজু এবং মুন্নার মধ্যে ধাক্কাধাক্কি হয় । সেই সময় রাজুর ধাক্কায় মুন্নার একটি চাইনিজ় হাত ঘড়ি ভেঙে যায় । এরপর মুন্না এবং তাঁর বন্ধুরা রাজুকে হাতঘড়ি কিনে দেওয়ার দাবি করে । রাজু সে সময় সম্মতি প্রকাশ করলেও হাত ঘড়ি কিনে দেয়নি । এরপর সোমবার, রাত সাড়ে 11টা নাগাদ রাজুর সঙ্গে দেখা হয় মুন্নার । তখন দু'জনের মধ্যে হাতঘড়ি নিয়ে বচসা শুরু হয় । রাজু ফোন করে তাঁর বন্ধুদের ডাকে । এরপর রাজু এবং তাঁর বন্ধুরা মিলে মুন্নাকে ছুরি দিয়ে একের পর এক আঘাত করে বলে অভিযোগ । ঘটনাস্থানেই মুন্নার মৃত্যু হয় ।

আলিপুরদুয়ার জেলা পুলিশ সুপার অমিতাভ মাইতি জানান, এই ঘটনায় এক জনকে গ্রেপ্তার করা হয়েছে । বাকিদের খোঁজ চলছে ।

Last Updated : Mar 17, 2020, 11:07 PM IST

ABOUT THE AUTHOR

...view details