পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 20, 2020, 10:16 AM IST

ETV Bharat / state

আলিপুরদুয়ারে আইসোলেশনে থাকা রোগীর মৃত্যু

আলিপুরদুয়ারের আইসেলোশন ওয়ার্ডে থাকা রোগীর মৃত্যু । সোয়াবের নমুনা পাঠানো হয়েছে পরীক্ষা জন্য । করা হচ্ছে রক্ত পরীক্ষাও ।

Alipurduar Hospital
Alipurduar Hospital

আলিপুরদুয়ার, 20 এপ্রিল : আলিপুরদুয়ারে আইসোলেশন ওয়ার্ডে মৃত্যু রোগীর । গতকাল কোরোনার উপসর্গ নিয়ে তিনি ভরতি হয়ছিলেন আলিপুরদুয়ার জেলা হাসপাতালে । প্রথমে তাঁকে কোয়ারানটাইনে রাখা হলেও পরে অবস্থার অবনতি হওয়ায় তপসিখাতার কোরোনা আইসোলেশন সেন্টারে পাঠানো হয় । সেখানেই রাতে তাঁর মৃত্যু হয় । যা নিয়ে রীতিমতো ঘুম উড়েছে জেলা প্রশাসনের । তবে, মৃত্যুর কারণ নিয়ে এখনই কিছু বলছেন না স্বাস্থ্য বিভাগের আধিকারিকরা ।

গতকাল বিকেলে জ্বর, গলায় ব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে আলিপুরদুয়ার জেলা হাসপাতালে ভরতি হয়েছিলেন ওই ব্যক্তি । শারীরিক অবস্থা তখনই বেশ খারাপ ছিল তাঁর । প্রাথমিক পর্যবেক্ষণের পর তাঁকে কোয়ারানটাইনে রাখা হয় । সন্ধে নাগাদ অবস্থার অবনতি হলে তাঁকে তপসিখাতার কোরোনা আইসোলেশন সেন্টারে পাঠানো হয় । সেখানেই রাতে তাঁর মৃত্যু হয় । রাতেই তাঁর সোয়াব নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয় ।

কী কারণে মৃত্যু তা নিয়ে কোনও মন্তব্য করেননি আলিপুরদুয়ার জেলার মুখ্যস্বাস্থ্য আধিকারিক ড: পূরণ শর্মা । তিনি শুধু জানিয়েছেন, মৃত্যুর প্রকৃত কারণ জানা যায়নি । তাঁর সোয়াব ও রক্তের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে । রিপোর্ট হাতে এলেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে ।

ABOUT THE AUTHOR

...view details