পশ্চিমবঙ্গ

west bengal

আলিপুরদুয়ারে কোরোনা আক্রান্ত আরও 5

By

Published : May 31, 2020, 6:55 PM IST

ভিনরাজ্য থেকে ফেরা আলিপুরদুয়ারে পাঁচ জনের শরীরে মিলল কোরানা ভাইরাসের হদিশ । এই নিয়ে জেলায় মোট কোরোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁডাল 14।

5 more corona  positive case in Alipurduar
আলিপুরদুয়ারে কোরোনা আক্রান্ত আরও পাঁচ

আলিপুরদুয়ার, 31 মে : আলিপুরদুয়ারে কোরোনায় আক্রান্ত হলেন আরও পাঁচজন । তাঁরা প্রত্যেকেই ভিনরাজ্য থেকে ফিরেছেন । এই নিয়ে জেলায় কোরোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল 14। ইতিমধ্যেই চারজন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

চারদিন আগে ভিনরাজ্য থেকে আসা এক মহিলা সহ পাঁচ জনকে মাদারিহাটের এক কোয়ারানটিন সেন্টারে রাখা হয় । জেলা স্বাস্থ্য বিভাগের তরফে ওই পাঁচজনের সোয়াবের নমুনা সংগ্রহ করে ফালাকাটার সুপারস্পেশালিটি হাসপাতালে পরীক্ষার জন্য পাঠানো হয় । রিপোর্ট পজ়িটিভ আসে। এরপরই তাঁদের সোয়াবের নমুনা আবারও সংগ্রহ করে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়। শনিবার রাতেই রিপোর্ট পজ়িটিভ আসে। এরপরই তপসিখাতা থেকে ওই পাঁচজনকে শিলিগুড়ির কোরোনা হাসপাতালে ভরতি করা হয়।

জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক পূরণ শর্মা জানান, “ট্রুনাট মেশিনে সোয়াব টেস্টের রিপোর্ট নেগেটিভ এলে তা আমরা ঘোষণা করতে পারব । তবে পজ়িটিভ এলে তার চূড়ান্ত ফল জানাবে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ।“

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে খবর, আক্রান্তদের বয়স 20 থেকে 35-এর মধ্যে। এদের মধ্যে, তিনজন মাদারিহাট ব্লক, একজন ফালাকাটা ও আর একজন কুমারগ্রাম ব্লকের কামাক্ষাগুড়ির বাসিন্দা।

ABOUT THE AUTHOR

...view details