পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Oct 22, 2020, 5:02 PM IST

ETV Bharat / state

জয়গাঁয় গ্রেপ্তার মহিলা-সহ 4 আন্তর্জাতিক মাদক পাচারকারী

ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে সাড়ে তিনশো গ্রাম ব্রাউন সুগার বাজারে যার আনুমানিক মূল্য প্রায় 8 লাখ টাকা ৷

উদ্ধার 350 গ্রাম ব্রাউন সুগার
উদ্ধার 350 গ্রাম ব্রাউন সুগার

আলিপুরদুয়ার, 22 অক্টোবর : ভারত-ভুটান সীমান্তের জয়গাঁর ত্রিবেণীটোল এলাকা থেকে গ্রেপ্তার এক মহিলা-সহ চার আর্ন্তজাতিক মাদক পাচারকারী ৷ ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে ব্রাউন সুগার ও SUV গাড়ি ৷

আলপুরদুয়ারের অতিরিক্ত পুলিশ সুপার কুন্তল বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, এই মাদক উদ্ধার জয়গাঁ থানার বড় আ্যচিভমেন্ট । অভিযুক্তদের নাম কর্মা শেরপা (মহিলা), সোনম শেরপা, রমেশ লামা, শিবকুমার দর্জি । এদের প্রত্যেকের বাড়ি জয়গাঁতে । জেরা করে জানা গেছে মাদক পাচারের ঘটানায় মূল অভিযুক্ত রমেশ লামা । তার গাড়িটিই পাচারের কাজে ব্যবহার করা হয়েছিল । অভিযুক্ত রমেশ জানিয়েছে, সে ভুটানে পাচারের জন্য শিলিগুড়ি এবং মালদা থেকে ওই ব্রাউন সুগার কিনেছিল ।

বুধবার রাতে কর্মা শেরপা ত্রিবেণীটোল এলাকায় ওই ব্রাউন সুগার বিক্রি করতে আসে । গোপন সূত্রে খবর পেয়ে আগে থেকেই ওৎ পেতে বসেছিল পুলিশ ৷ হাতবদলের সময় হাতেনাতে ওই মহিলাকে ব্রাউন সুগার সমেত ধরে জয়গাঁ থানার পুলিশ ।

আলিপুরদুয়ারের অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, ধৃতদের কাছ থেকে প্রায় সাড়ে তিনশো গ্রাম ব্রাউন সুগার উদ্ধার হয় ৷ উদ্ধার হওয়া ব্রাউন সুগারের আনুমানিক বাজারমূল্য 8 লাখ টাকা ৷ রিমান্ডের আবেদন জানিয়ে NDPS আ্যক্টে মামলা দায়ের করে চার অভিযুক্তকে জলপাইগুড়ি আদালতে পাঠিয়েছে জয়গাঁ থানার পুলিশ ।

ABOUT THE AUTHOR

...view details