পশ্চিমবঙ্গ

west bengal

Hira Mondal : লাল-হলুদ ছেড়ে হীরা মণ্ডল বেঙ্গালুরুর পথে

By

Published : Jun 30, 2022, 9:37 AM IST

Updated : Jun 30, 2022, 9:58 AM IST

বেঙ্গালুরু এফসি যোগদানের কয়েক দিনের মধ্যে ইস্টবেঙ্গলের হীরা মণ্ডলের জার্সি বদলের গুঞ্জন ময়দানে । দীর্ঘদিন লাল-হলুদের জন্য অপেক্ষা করলেও চুক্তি সই না হওয়ায় হীরা বেঙ্গালুরু এফসিতে সই করতে চলেছেন (Hira Mondal) ।

Hira Mondal news
হীরা মণ্ডল

কলকাতা, 30 জুন : এটিকে মোহনবাগান থেকে প্রবীর দাসের বেঙ্গালুরু এফসি'তে যোগদানের কয়েক দিনের মধ্যে ইস্টবেঙ্গলের হীরা মণ্ডলের জার্সি বদলের গুঞ্জন ময়দানে । ইস্টবেঙ্গল কর্তারা তাঁদের নতুন লগ্নিকারী সংস্থার কর্তাদের সঙ্গে চুক্তি নিয়ে বৈঠকে ব্যস্ত ছিলেন বুধবার । সেইসময় হীরা মণ্ডল বেঙ্গালুরু এফসির পক্ষে খেলার সিদ্ধান্ত নিয়ে ফেললেন । এমন সময়ে তার এই সিদ্ধান্ত যখন ইস্টবেঙ্গলে সমস্যা কাটতে চলেছে । তবে, এখনও ইমামির সঙ্গে চুক্তি না হওয়ায় দল গঠনের কাজ শুরু করা যাচ্ছে না । তাই প্রতিশ্রুতির ওপর দাঁড়িয়ে না থেকে ভবিষৎ নিয়ে ভাবতে বাধ্য হলেন হীরা মণ্ডল (Hira Mondal)।

গত মরশুমে লাল হলুদ ব্রিগেডে ভালো না খেললেও যথেষ্ট সুনাম অর্জন করেছিলেন বাঙালি এই ফুটবলার । সূত্রের খবর, দীর্ঘদিন লাল-হলুদের জন্য অপেক্ষা করলেও চুক্তি সই না হওয়ায় হীরা হয়ত বেঙ্গালুরু এফসিতে সই করতে চলেছেন তিনি। ওদের পাঠানো ড্রাফটে সই করে দিয়েছেন । শোনা যাচ্ছে, আগামী দুই-এক দিনের মধ্যেই আনুষ্ঠানিক ভাবে হীরা মণ্ডলের দলে যোগ দেওয়ার কথা ঘোষণা করে দিতে পারে সুনীল ছেত্রীদের ক্লাব । সূত্রের খবর, ইস্টবেঙ্গল যা টাকা দিচ্ছে, তার থেকে অনেক বেশি টাকাতে বেঙ্গালুরুতে যাচ্ছেন হীরা । তাছাড়া ইস্টবেঙ্গলের ভবিষ্যৎ এখনও অনিশ্চিত । নতুন ইনভেস্টর আসার পরেও চুক্তি সই হয়নি । কী হবে, সেটা এখনও কারোর কাছে স্পষ্ট নয় । সেকারণেই আর অপেক্ষা করতে পারলেন না হীরা ।

আরও পড়ুন : লাল-হলুদ রক্ষণের জাঁতাকলে দিগভ্রষ্ট চ্যাম্পিয়নরা

বুধবার সকাল থেকেই ময়দানে গুঞ্জন শোনা যাচ্ছিল, মহম্মদ রফিক, শঙ্কর রায়দের মত হীরাকেও হারাতে পারে ইস্টবেঙ্গল । এখনও সরকারি ভাবে কোনও পক্ষই মুখ খোলেনি । তাই নিশ্চিত করে বলে দেওয়া সম্ভব নয় । তবে আগামী দুই এক দিনেই হীরা মণ্ডলের ব্যাপারে গোটা বিষয়টা স্পষ্ট হয়ে যাবে বলে সূত্রের খবর ।

Last Updated : Jun 30, 2022, 9:58 AM IST

ABOUT THE AUTHOR

...view details